Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘বেলাশুরু’ করলেন শিবপ্রসাদ-নন্দিতা

নিজস্ব সংবাদদাতা
৩০ নভেম্বর ২০১৮ ১৮:২১
শুটিংয়ের ফাঁকে আড্ডার মেজাজে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত।

শুটিংয়ের ফাঁকে আড্ডার মেজাজে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত।

তাঁদের ছবি মানেই বাঙালির কাছে যেন আর একটা উৎসব। তাঁদের ছবি দেখবেন বলে হাপিত্যেশ করে বসে থাকেন দর্শককুল। তাঁরা, অর্থাৎ শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। নতুন ছবির শুটিংও শুরু করে দিলেন সেই পরিচালক জুটি।

শান্তিনিকেতনে এই মুহূর্তে জোরকদমে শুটিং হচ্ছে ‘বেলাশুরু’-র। তবে যদি ভাবেন এ ছবি ‘বেলাশেষে’-র সিকুয়েল, তা হলে ভুল ভাবছেন। ‘বেলাশেষে’-র গল্প থেকে সম্পূর্ণ আলাদা ‘বেলাশুরু’-র গল্প।

১মে, ২০১৫। মুক্তি পেয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশেষে’। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের বড়পর্দার সম্পর্ক, সংসার, প্রেম, বন্ধুতা, ভাঙন— ভালবেসেছিলেন দর্শক। আর তার প্রমাণ দিয়েছিল বক্স অফিস। এ বার ‘বেলাশুরু’র গল্প।

Advertisement



দুই পরিচালকের সঙ্গে চিত্রগ্রাহক শুভঙ্কর ভড়।

কিছু দিন আগেই ছবির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছিল। পরম ভরসার দুটি হাত পরস্পরকে আঁকড়ে রয়েছে— ফার্স্ট লুক ছিল ঠিক এই রকমই। সে সময়ে শিবপ্রসাদ কথা দিয়েছিলেন যে, ৩০ নভেম্বর থেকেই শুরু হবে ‘বেলাশুরু’-র শুটিং। আর কথামতো কাজও শুরু করে দিলেন এই পরিচালক জুটি।

আরও পড়ুন: আসছে ‘ভবিষ্যতের ভূত’, মুক্তি পেল মোশন পোস্টার

আরও পড়ুন: রোম্যান্টিক লাইফ চলছে, কিন্তু আমি সিঙ্গল: রুদ্রজিৎ

ছবিতে ক্যামেরার কারিকুরি করতে দেখা যাবে চিত্রগ্রাহক শুভঙ্কর ভড়কে। আর সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত ছাড়াও ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, মনামী ঘোষ, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে এই ছবি।

— নিজস্ব চিত্র।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবরআমাদের বিনোদন বিভাগে। )

আরও পড়ুন

Advertisement