Advertisement
২৮ নভেম্বর ২০২২
Entertainment News

মুক্তি পেল ‘হারামখোর’-এর ট্রেলার

সেন্সর বোর্ডের বাধায় চলতি বছরে পর্দায় আসেনি ‘হারামখোর’। কিন্তু, আপাতত সব বাধা কাটিয়ে তার দেখা মিলবে আগামী ১৩ জানুয়ারি। ২০১৭-তে মুক্তি পেতে চলেছে পরিচালক শ্লোক শর্মার ছবি। এটি একটি ত্রিকোণ প্রেমের গল্প।

‘হারামখোর’এর একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

‘হারামখোর’এর একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৬ ১১:১৮
Share: Save:

সেন্সর বোর্ডের বাধায় চলতি বছরে পর্দায় আসেনি ‘হারামখোর’। কিন্তু, আপাতত সব বাধা কাটিয়ে তার দেখা মিলবে আগামী ১৩ জানুয়ারি। ২০১৭-তে মুক্তি পেতে চলেছে পরিচালক শ্লোক শর্মার ছবি। এটি একটি ত্রিকোণ প্রেমের গল্প। তবে একটু অন্য রকমের। ছবিতে এক স্কুল শিক্ষকের ভূমিকায় দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে আর তাঁর সঙ্গে রয়েছেন শ্বেতা ত্রিপাঠী।

Advertisement

আরও পড়ুন

প্রেমিকের সংখ্যায় শাহিদকে টক্কর দিতে পারেন মীরা!

উত্তর ভারতের একটি ছোট্ট গ্রামের এক অত্যন্ত সাধারণ স্কুল শিক্ষক শ্যাম। সংসার চালাতে শিক্ষকতার পাশাপাশি প্রাইভেট টিউশনও করেন তিনি। তাঁর কাছে টিউশন পড়তে আসে সন্ধ্যা। আর সেখানেই মধ্যবয়স্ক শিক্ষকের প্রেমে পড়ে যায় সন্ধ্যা। কিন্তু, সন্ধ্যার প্রেমে পাগল শ্যামের স্কুলেরই এক ছাত্র। তাঁকে কাছে পাওয়ার জন্য সমানে আবেদন-নিবেদন করতে থাকে সে। নানা টানাপড়েন, কমিক পাঞ্চ, আকস্মিক মোড়— সব মিলিয়ে বেশ জমজমাট শ্লোক শর্মার এই ছবি।

Advertisement

পরিচালক অনুরাগ কাশ্যপের সহযোগী হিসেবে এর আগে কাজ করলেও পরিচালক হিসেবে এটাই শ্লোক শর্মার প্রথম ছবি। ছোট বাজেটের এই ছবিটি ভিন্ন স্বাদের গল্প, নওয়াজ-শ্বেতার দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করতে পারবে বলে আশা ‘হারামখোর’-এর পরিচালক-প্রযোজক শ্লোক শর্মার। ‘হারামখোর’ মুক্তি পেতে আরও কয়েকটা দিন বাকি। তবে তার আগে ছবিটির কয়েক ঝলক দেখে নেওয়া যেতেই পারে খুব সম্প্রতি মুক্তি পাওয়া ‘হারামখোর’-এর ট্রেলারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.