Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nawazuddin Siddiqui

খাবারের এক কণা জোটে না, শৌচাগারেও যাওয়া নিষেধ, নওয়াজ়ের স্ত্রীর নানা অভিযোগ

দিন দিন বাড়ছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। স্ত্রীকে খাবার না দেওয়ার অভিযোগ আনলেন আলিয়ার আইনজীবী।

Photo of bollywood actor nawazuddin siddiqui and his wife

নওয়াজ়উদ্দিন ও তাঁর পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক দাবি অভিনেতার স্ত্রীর আইনজীবীর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০০
Share: Save:

ক্রমশ জটিল হচ্ছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য। অভিনেতার স্ত্রীর অভিযোগ ছিল শ্বশুরবাড়ির বিরুদ্ধে।নিজের বাড়িতে নিজেকেই গৃহবন্দি মনে হচ্ছে। এ বার আলিয়া সিদ্দিকির আইনজীবীর অভিযোগ খোদ অভিনেতার বিরুদ্ধেও। আলিয়াকে খাবার দেওয়া হয় না। অনুমতি নেই শৌচাগার ব্যবহারের। অভিনেতার পরিবারের তরফে তাঁর স্ত্রী আলিয়ার বিরুদ্ধে জবরদখলের অভিযোগ দায়ের করেন থানায়।

ঝামেলার সূত্রপাত নাকি অভিনেতার মা মেহেরুন্নিসা সিদ্দিকির সঙ্গে।সম্পত্তি সংক্রান্ত জটিলতা। পুত্রবধূ শাশুড়ির মুখে মুখে তর্ক করায় সোজা থানায় চলে যান অভিনেতার মা। তার পর থেকে ক্রমশ অগ্নিগর্ভ হচ্ছে পরিস্থিতি। এই প্রসঙ্গে অভিনেতার স্ত্রী-র আইনজীবী বিস্ফোরক সব দাবি করেছেন। তিনি পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছেন। আলিয়ার আইনজীবীর কথায়, ‘‘প্রায় প্রতি দিনই আমার মক্কেলকে পুলিশ গ্রেফতারির হুমকি দিচ্ছে। আলিয়াকে জিজ্ঞাসাবাদ করছে, তাঁর ছোট্ট ছেলেকেও রেয়াত করছে না। এমনকি, তাঁরা প্রশ্ন তুলেছে নওয়াজ়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে।’’

অভিনেতার বাড়ি থেকে স্ত্রীর বিরুদ্ধে যেমন জবরদখলের অভিযোগ আনা হয়েছে, তেমন আলিয়াও নওয়াজ়ের পরিবারের বিরুদ্ধে ৫০৯ ধারায় অভিযোগ দায়ের করেছেন।

অভিনেতার স্ত্রীর আইনজীবী সরাসরি নওয়াজ়উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ আনেন। তিনি জানান, প্রায় সাত দিন ধরে স্ত্রী আলিয়া ও সন্তানদের খাবার দিচ্ছেন না। শৌচাগার ব্যবহারে রয়েছে নিষেধাজ্ঞা। এমনকি, চব্বিশ ঘণ্টা পুরুষ দেহরক্ষী দ্বারা পরিবেষ্টিত আলিয়া ও তাঁর সন্তানরা।২০২০ সালে নওয়াজ় এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। জানিয়েছিলেন, স্বামী কোনও দিন গায়ে হাত না তুললেও তাঁর ভাই শামাশ সিদ্দিকির কাছে প্রহৃত হয়েছিলেন তিনি। তার পর থেকেই আলাদাই থাকতেন তাঁরা।কিন্তু মত পাল্টান আলিয়া।২০২১ সালে নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে ফের তাঁদের দাম্পত্য কলহ চর্চার কেন্দ্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE