Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Neel Bhattacharya

Neel Bhattacharya: গোয়ায় জল খেয়েই নেশা নীল ভট্টাচার্যের!

নীল কী বলছেন? তাঁর ইনস্টাগ্রাম আপাতত ‘মিনি মধুচন্দ্রিমা’-র ছবিতে মধুময়।

নীল ভট্টাচার্য

নীল ভট্টাচার্য

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১৮:২৭
Share: Save:

ধুমধাম করে বিয়ে হলেও মধুচন্দ্রিমা হয়নি। শ্যুটের চাপে সময় করে উঠতে পারেননি নীল ভট্টাচার্য, তৃণা সাহা। সম্প্রতি চার দিনের জন্য গোয়া গিয়ে সেই শখ মেটাচ্ছেন তাঁরা। সেখান থেকেই রিল ভিডিয়ো ভাগ করে অনুরাগীদের সপ্তাহান্ত রঙিন করে তুলছেন নীল। ইনস্টাগ্রামে ভাগ করে নেওয়া ছোট্ট ঝলক বলছে, গোয়ায় জল খেয়েই নেশা হয়ে গিয়েছে নীল ভট্টাচার্যের!

ভিডিয়ো আরও বলছে, নিভৃতে তৃণার সঙ্গে সময় কাটাতে গিয়ে নীল যেন আবার প্রেমে পড়েছেন! সেই নেশাতেই চুর তিনি। নিজেকে বোঝাতে তিনি বেছে নিয়েছেন ১৯৭৩ সালের ‘ব্ল্যাকমেল’ ছবিতে কিশোর কুমারের গাওয়া জনপ্রিয় গান ‘পল পল দিল কে পাস’। যে গান নতুন ভাবে গেয়েছেন অরিজিৎ সিংহ। সেই গানেই নীল ঠোঁট মিলিয়ে বলেছেন, প্রিয়তমার আঁচলের ছায়াতেই তাঁর সন্ধে ঘনায়। প্রিয়ার স্মৃতিতে আকণ্ঠ ডুব দিয়েই রাত কাটে তাঁর। সেই দৃশ্যেই তাঁর হাতে জলের গ্লাস!

নীলের ভিডিয়ো মানেই তাতে নেটাগরিকদের মন্তব্যের ভিড়। ভালবাসার চিহ্ন এঁকে সবাই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ বলেছেন সরু দাড়িতেই বেশি আকর্ষণীয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘নিখিল’। আরেকজন রসিকতার লোভ সামলাতে পারেননি। জলের গ্লাসকেই ইঙ্গিত করে বলেছেন ‘চিয়ার্স’!

অভিনেতা কী বলছেন? তাঁর ইনস্টাগ্রাম আপাতত ‘মিনি মধুচন্দ্রিমা’-র ছবিতে মধুময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neel Bhattacharya Trina Saha Honeymoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE