Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

চোখে চশমা, কুঁচকে যাওয়া মুখের চামড়া, হঠাৎ কী হল নীনার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৫৩
 এক ধাক্কায় অনেকটাই যেন বেড়ে গিয়েছে অভিনেত্রীর বয়স।

এক ধাক্কায় অনেকটাই যেন বেড়ে গিয়েছে অভিনেত্রীর বয়স।

চোখে গোল ফ্রেমের চশমা। বয়সের ভারে মুখের চামড়ায় ভাঁজ। একঢাল লম্বা কালো চুল ঢেকেছে গোলাপি টুপিতে। এই নীনা গুপ্ত চেনা ছকের অনেকটা বাইরে। এক ধাক্কায় অনেকটাই যেন বেড়ে গিয়েছে অভিনেত্রীর বয়স।

হঠাৎ কী হল তাঁর?

এই বয়স, এই বদলে যাওয়া, কোনওটাই আসল নয়। সবটাই করতে হয়েছে নতুন ছবির খাতিরে। নীনা অভিনয় করছেন ‘সর্দার কা গ্র্যান্ডসন’ ছবিতে। সেই ছবিতে এই লুকেই ধরা দেবেন অভিনেত্রী। ছবির ‘ফার্স্ট লুক’ মুক্তি পেল শনিবার।

নীনাকে দেখা যাবে ‘সর্দার’-এর ভূমিকায়। ‘গ্র্যান্ডসন’ অর্থাৎ তাঁর নাতির ভূমিকায় অভিনয় করবেন অর্জুন কপূর। এ ছাড়াও রাকুল প্রীত সিংহ, অদিতি রাও হায়দরি, জন আব্রাহাম, সোনি রাজদান, কুমুদ মিশ্রর মতো অভিনেতাদের দেখা যাবে এই ছবিতে। মূলত নীনা এবং অর্জুনের চরিত্রকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির গল্প। পঞ্জাবের এক হাসিখুশি এবং একান্নবর্তী পরিবারের প্রধান নীনা। বিদেশ ফেরত নাতি ঠাকুমার শেষ ইচ্ছা পূরণের জন্য কতদূর যেতে পারে, সেই গল্প বলবে ‘সর্দার কা গ্র্যান্ডসন’। এই গ্রীষ্মেই মুক্তি পাবে এই ছবি।

Advertisement

নীনাকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজে। সেখানে নিজের মেয়ে, বলিউডের বিখ্যাত ডিজাইনার মাসাবা গুপ্তর সঙ্গে অভিনয় করেছিলেন নীনা। কবীর খানের '৮৩’ ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে। কপিল দেবের মায়ের ভূমিকায় অভিনয় করবেন নীনা।

আরও পড়ুন

Advertisement