Advertisement
১৭ জুন ২০২৪
Ranbir Kapoor

বিদেশে গিয়ে বড় করে বিয়ের পরিকল্পনা ছিল রণবীর-আলিয়ার! তার পর বাড়িতে কেন বসল বিবাহ বাসর?

সম্প্রতি অভিনেত্রী নীতু কপূর এক সাক্ষাৎকারে জানান, ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর পরিকল্পনা ছিল রণবীর-আলিয়ার। তবে শেষ পর্যন্ত মুম্বইয়ে নিজেদের বাড়িতেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা।

Neetu Kapoor revealed that Ranbir Kapoor and Alia Bhatt wanted destination wedding initially

রণবীর-আলিয়া। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৩:৩৬
Share: Save:

পরিবার পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে বিয়ে সেরেছিলেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ২০২২ এর ১৪ এপ্রিল কপূরবাড়িতেই বিয়ের আসর বসেছিল তাঁদের। কিন্তু পরিকল্পনা ছিল, বিয়ের আসর বসবে দক্ষিণ আফ্রিকায়। সম্প্রতি রণবীরের মা তথা অভিনেত্রী নীতু কপূর এক সাক্ষাৎকারে জানান, ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এর পরিকল্পনা ছিল রণবীর-আলিয়ার। তবে শেষ পর্যন্ত মুম্বইয়ে নিজেদের বাড়িতেই বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা।

প্রায় দু’বছর ধরে বিয়ের পরিকল্পনা করেছিলেন রণবীর-আলিয়া। নীতু বলেছেন, ‘‘ওরা দক্ষিণ আফ্রিকা গিয়েছিল। কোথায় বিয়ে করবে, সেই সব দেখে এল এবং ছবি দেখাল।’’ কিন্তু এত সব কিছু করেও তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন, নিজেদের বাড়ির ছাদে বিয়ের আসর বসবে। তবে নীতু বলছেন, ‘‘এটাই সবচেয়ে ভাল হয়েছে। আলিয়াকে খুব সুন্দর দেখতে লাগছিল।’’

এর আগে আলিয়া নিজেও জানিয়েছিলেন, ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা ছিল তাঁদের। কিন্তু আড়ম্বরের চাপ এড়ানোর জন্য সেই পরিকল্পনা ত্যাগ করেন তাঁরা। নিজের ঘর থেকে বেরিয়ে প্রসাধনী পর্ব সেরেই বিয়ে করতে চেয়েছিলেন আলিয়া। আর তাই নিজেদের বাড়িতেই বসে বিয়ের আসর। বিয়েতে ৪০ জন অতিথি উপস্থিত ছিলেন। প্রত্যেকেই ছিলেন আলিয়া-রণবীরের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধু। ভিড় কম হওয়ায় অতিথিদের সঙ্গে খুব কাছ থেকে কথাও বলতে পেরেছিলেন দম্পতি।

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ের পরে বলিউডে ডেস্টিনেশন ওয়েডিংয়ের রেওয়াজ বাড়ে। সেই জায়গায় আলিয়া ও রণবীরের বিয়ে যথেষ্ট ব্যতিক্রমী। ২০২২ এর নভেম্বর মাসেই আলিয়া-রণবীরের কোলে আসে কন্যাসন্তান রাহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Neetu Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE