Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Swastika Dutta: কখনও অফ শোল্ডার, কখনও স্লিভলেসে মাতিয়ে ফের নয়া লুক নিয়ে হাজির স্বস্তিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২১ ০৬:৩৩
স্বস্তিকা।

স্বস্তিকা।

কখনও অফ শোল্ডার ড্রেস। কখনও বা স্লিভলেস লং গাউন। সঙ্গে ছোট করে কাটা খোলা চুলের সাজ। এ ভাবেই সোশ্যাল মিডিয়ায় নতুন লুক নিয়ে হাজির ছোট পর্দার অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ‘কী করে বলব তোমায়’-এ রাধিকার ভূমিকায় তিনি বহুল পরিচিতি পেয়েছিলেন। ধারাবাহিকটি শেষ হতে না হতেই অভিনেত্রীর এমন রূপ বদলের কারণ প্রসঙ্গে বললেন, ‘‘না, নতুন কোনও চরিত্রের প্রয়োজনে নয়। হেয়ার স্টাইল বদলের ইচ্ছে ও চুলের স্বাস্থ্য ভাল রাখতে এই পদক্ষেপ। ধারাবাহিক চলাকালীন সম্ভব হয়নি। সময় ও সুযোগ পেতেই চেঞ্জ করে ফেললাম।’’

নায়িকার এমন লুক দেখে তাঁর বিশেষ বন্ধু শোভন গঙ্গোপাধ্যায় ভয় পেয়েছেন! শোভনের সাবধানবাণী, ‘‘কালো কালি নিয়ে ঘুরিস, যাতে নজর না লাগে।’’ শারীরচর্চাতেও মন দিয়েছেন স্বস্তিকা। নিয়মিত জিমে যাচ্ছেন। কার্ডিয়ো এক্সারসাইজ় শুরু করেছেন। ‘‘সুস্থ থাকতে এক্সারসাইজ় শুরু করেছি। নতুন ধারাবাহিক শুরু হলেও জিমে যাওয়া বন্ধ করব না,’’ দৃঢ়চেতা স্বস্তিকা।

নভেম্বরে নতুন কাজ শুরু হতে চলেছে নায়িকার। কোন ধারাবাহিকে তিনি কাজ করবেন, তা এখনই খোলসা করছেন না। তবে এর ফাঁকেই স্বস্তিকা তাঁর প্রথম ওয়েব সিরিজ়ের কাজ সেরে ফেলেছেন। অরিজিৎ চক্রবর্তীর পরিচালনায় ‘আনন্দ আশ্রম’ ওয়েব সিরিজ়ে রয়েছেন অভিনেত্রী। ‘‘ওয়েব সিরিজ়ে মেকআপ, স্টাইলিং সব কিছু আমি নিজে করেছি। অভিনয়ের সঙ্গে এটাও আমার কাছে নতুন অভিজ্ঞতা,’’ বলেলন স্বস্তিকা। শোভন-স্বস্তিকাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে? অভিনেত্রীর সাফ কথা, ‘‘এই মুহূর্তে কোনও পরিকল্পনা নেই।’’ বিয়ে নিয়েও আপাতত ভাবনা নেই স্বস্তিকার।

Advertisement

আরও পড়ুন

Advertisement