Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

মোহরকে বিষ খাইয়ে মারার চেষ্টা শ্রেষ্ঠার, কে বাঁচাবে বিয়ের কনেকে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ ডিসেম্বর ২০২০ ২১:১৬
‘মোহদীপ’-এর বিয়ের রেশ কাটার আগেই গল্পে আবারও মোচড়।

‘মোহদীপ’-এর বিয়ের রেশ কাটার আগেই গল্পে আবারও মোচড়।

অদ্ভুত পরিবর্তন শ্রেষ্ঠার। এত দিন শঙ্খকে নিয়ে কী প্রচণ্ড টানাটানিই না করেছে মোহরের সঙ্গে। বিয়ে মিটতেই উদার মনে গ্রহণ করে নিল চির প্রতিদ্বন্দ্বীকে? সারাদিনের উপোস, বিয়ের ধকলের ক্লান্তি কাটাতে ঠাণ্ডা পানীয়ের গ্লাস নিজের হাতে এনে দিয়েছে শঙ্খের নতুন বৌকে!

এত ভাল-ও কি সত্যিই ভাল? ‘মোহর’-এর চিত্রনাট্য বলছে, ভালয় ভালয় বিয়ে মিটলেও গেরো এখনও কাটেনি মোহর ও শঙ্খের। শঙ্খের ছোট কাকা সুযোগ বুঝে বিষ মিশিয়ে দিয়েছেন পানীয়ে। সেই কোল্ড ড্রিঙ্কস শ্রেষ্ঠা যত্ন করে খাওয়ানোর চেষ্টা করেছে মোহরকে। যদিও সন্দেহ হতেই শেষ মুহূর্তে চাল বানচাল করে দেবে শঙ্খ নিজেই। ঠাণ্ডা লাগার অজুহাতে মোহরের হাত থেকে কোল্ড ড্রিংকসের গ্লাস নিয়ে নিজেই চুমুক দিতে যেতেই পর্দা ফাঁস। ধাক্কা মেরে পানীয়ের গ্লাস শঙ্খের হাত থেকে ফেলে দেয় শ্রেষ্ঠা। কেন? তবে কি ছোট কাকা আর শ্রেষ্ঠা জোট বেঁধে মোহরকে মেরে ফেলার প্ল্যান এঁটেছিল?

এই সন্দেহ শঙ্খ এবং এসইপি স্যারেরও। সে কথা জানাতেই মুখ ফ্যাকাশে শ্রেষ্ঠার। এ ভাবেই ‘মোহদীপ’-এর বিয়ের রেশ কাটার আগেই গল্পে আবারও মোচড়। যার ধাক্কায় নতুন করে হকচকিয়ে গিয়েছেন দর্শকেরা।

আরও পড়ুন: দেখতে সুন্দর বলে আমাকে কাজ দেওয়া হয়নি, বললেন দিয়া মির্জা

তবে বৌকে আগলাতে দেখে যথারীতি খুশি জনতা জনার্দন। সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকেরা জানিয়েছেন তাঁদের ভাল লাগার কথা, ‘বিষয়টা আমার অনেক ভালো লেগেছে। মুগ্ধ হয়ে দেখছিলাম। তোমার তুলনা তুমিই মহারাজ। তোমার মত আর কেউ মহারানিকে ভালবাসতে পারবে না। কেউ রক্ষা করতে পারবে না। তুমি ওর রক্ষাকবচ। তুমি ওর ভালো শিক্ষক। তুমি ওর অভিভাবক। তুমি ওর সবকিছু। এভাবে আগলে রেখো’।

Advertisement

আরও পড়ুন

Advertisement