Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Nia Sharma: ওইটুকু পোশাকও খুলে ফেল, নগ্ন মেয়ে! অপমানের উত্তর দিতে খোলা পিঠে ফিরলেন নিয়া শর্মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ অগস্ট ২০২১ ১২:১১
নিয়া শর্মা

নিয়া শর্মা

মুম্বই টেলিপাড়া এবং ওয়েবসিরিজের পরিচিত মুখ নিয়া শর্মা। বিশেষ করে ‘এক হাজারোঁ মেঁ’ ধারাবাহিকে ক্যানসার আক্রান্ত রোগীর ভূমিকায় অভিনয় করতে গিয়ে ন্যাড়া হওয়ায় দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন। ইনস্টাগ্রামে রিল আসার পর সেই টেলি-অভিনেত্রীর ভিডিয়ো এখন নেটপাড়ার অন্যতম আকর্ষণ। খোলামেলা পোশাকে নিয়াকে দেখার জন্য আগ্রহী নেটাগরিকরা।

কিন্তু প্রশংসার পাশাপাশি প্রায়শই তাঁর দিকে আক্রমণ ধেয়ে আসে। আপাত দৃষ্টিতে দেখলে মনে হবে নিয়া সে সবকে পাত্তা দেন না। তাই কখনও আক্রমণকারীদের কোনও জবাব দেননি। কিন্তু সম্প্রতি তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োর বক্তব্য পড়লে বোঝা যাবে, সেই লেখা কেবল কুমন্তব্য করা নেটাগরিকদের জন্যই।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কালো রঙের বিকিনি টপ পরে রয়েছেন তিনি, কোমরের নীচ থেকে নীল রঙের জিন্স। উন্মুক্ত পিঠে বিভিন্ন পোজে দাঁড়িয়ে নিয়া।

ক্যাপশনে লেখা, ‘ব্যাকলেস পরার সময় বেপরোয়া হয়ো না।’ পাশে একটি চোখ মারার চিহ্ন জুড়ে দিয়েছেন। তার নীচে উদ্ধৃতি চিহ্নের মধ্যে লেখা, ‘এইটুকু কাপড়ও খুলে ফেল এ বার! নগ্ন কোথাকার, আর পোশাক নেই? নির্লজ্জ’ বক্তব্যটি যে আক্রমণকারীদের, তা বুঝতে বেগ পেতে হয় না। তারও নীচে সেই অপমানের জবাব দিয়েছেন তিনি। নিয়া লিখেছেন, ‘তোমাদের সকলের উদ্দেশে (এই ভিডিয়ো)।’

তার লেখা ও ভিডিয়ো দেখে এ কথা স্পষ্ট, নিয়া নিজের মতো করেই বাঁচবেন। যাঁরা তাঁর পোশাক পরা নিয়ে কটূক্তি করেন, তাঁদের তিনি ঘুরিয়ে জবাবও দিতে পারেন।

আরও পড়ুন

Advertisement