Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka Chopra-Nick Jonas Relationship

লাল গালিচায় একা প্রিয়ঙ্কা, মঞ্চে ঠায় দাঁড়িয়ে নিক! এমন অবস্থা কেন হলিউডের প্রিয় জুটির?

বয়সের পার্থক্যকে তোয়াক্কা না করেই প্রেম করেছেন একে অন্যের সঙ্গে। সংসারও করছেন চুটিয়ে। তা হলে হঠাৎ একই দিনে ভিন্ন দু’দিকে কেন পা বাড়ালেন নিক ও প্রিয়ঙ্কা?

Nick Jonas delays Jonas Brothers concert by an hour, so that Priyanka Chopra can attend after her LA premier of Citadel.

‘সিটাডেল’-এর প্রিমিয়ারে একা প্রিয়ঙ্কা, কোথায় গেলেন নিক? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ২২:০৪
Share: Save:

এই মুহূর্তে বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা তিনি। একের পর এক শুটিং, আসন্ন সিরিজ়ের প্রচার। পাশাপাশি, বছরখানেকের মেয়ে ও সংসার সামলানো। সবটাই বেশ পোক্ত হাতে সামলাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন ‘দেশি গার্ল’। হলিউডের অন্যতম দামি ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রেও তিনি। ‘সিটাডেল’ সিরিজ়ে কাজ করেছেন মার্ভেল-খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে। তাঁর সঙ্গে এক ফ্রেমে অভিনয় করেছেন ‘গেম অব থ্রোন্‌স’-খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেন। চলতি সপ্তাহেই মুক্তি পাচ্ছে সেই সিরিজ়। সব মিলিয়ে এই মুহূর্তে সাফল্যের শিখরে রয়েছেন প্রিয়ঙ্কা। তাঁর এই আকাশছোঁয়া সাফল্যে মুগ্ধ দর্শক থেকে তাঁর অনুরাগী— সবাই। তবে তাঁর সব চেয়ে বড় অনুরাগী নাকি তাঁর স্বামী নিক জোনাস! সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন দেশি গার্ল।

মুম্বই, লন্ডন, রোমের পর লস অ্যঞ্জেলেসে প্রিমিয়ার ছিল প্রিয়ঙ্কার ওয়েব সিরিজ় ‘সিটাডেল’-এর। এখনও পর্যন্ত প্রায় সব প্রিমিয়ারেই প্রিয়ঙ্কার সঙ্গেই দেখা গিয়েছে নিক জোনাসকে। লাল গালিচায় এসে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন হলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ও চর্চিত জুটি। লন্ডন থেকে রোম, নিজেদের প্রেমের রঙে লাল গালিচায় রং ভরেছেন প্রিয়ঙ্কা ও নিক। অন্য দিকে, লস অ্যাঞ্জেলেসের প্রিমিয়ারে প্রিয়ঙ্কার পাশে নিকের দেখা নেই। গেলেন কোথায় তিনি? উত্তর পাওয়া গেল প্রিয়ঙ্কার কাছেই। সে দিন জোনাস ব্রাদার্সের কনসার্ট থাকায় প্রিমিয়ারে আসতে পারেননি নিক। তবে, প্রিয়ঙ্কা যাতে থাকতে পারেন, তার জন্য কনসার্ট এক ঘণ্টা পিছিয়েও দিয়েছেন তিনি। প্রিয়ঙ্কা বলেন, ‘‘আমরা দু’জনের একে অপরের সব থেকে বড় ফ্যান। আমরা একে অপরের জন্য তালি বাজাতে সব সময় উপস্থিত থাকার চেষ্টা করি। এটাই আমাদের পরিবার।’’ রেড কার্পেটে হাঁটার পরেই পোশাক বদলে নিকের কনসার্টের জন্য ছুটবেন তিনি, জানালেন দেশি গার্ল।

দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানান, নিকের মধ্যে নিজের প্রয়াত বাবার ছাপ দেখতে পান তিনি। প্রিয়ঙ্কা বলেন, ‘‘আমার মা যখন প্রাইভেট প্র্যাকটিস শুরু করেন, তখন তিনি বাবার চেয়ে অনেক বেশি রোজগার করতেন। বাবা কখনও তাতে বাধা দেননি। নিকের মধ্যেও আমি এই গুণটা দেখি। আমার সাফল্যে ও হীনম্মন্যতায় ভোগে না। বরং আমার সাফল্যে আমার চেয়েও ওর উৎসাহ কয়েক গুণ বেশি।’’

প্রিয়ঙ্কার এই কথা যে অক্ষরে অক্ষরে সত্যি, তার প্রমাণ দিয়েছেন নিক। লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারে লাল পোশাকে লাস্যময়ী রূপে হাজির হয়েছিলেন প্রিয়ঙ্কা। রেড কার্পেটে প্রিয়ঙ্কার সঙ্গে দাঁড়িয়ে ছবি তোলার পরেও প্রিয়ঙ্কার উপর থেকে চোখ সরাতে পারছিলেন না নিক। শুধু তা-ই নয়, পরে সরে দাঁড়িয়ে নিজের মোবাইল ফোনে প্রিয়ঙ্কার একাধিক ছবিও তোলেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE