×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

প্রিয়ঙ্কার ছোটবেলার প্রেমের গল্প পড়ে খুবই মজা পেলেন নিক

সংবাদ সংস্থা
ওয়াশিংটন ১১ ফেব্রুয়ারি ২০২১ ১৬:২৫
প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাস।

প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাস।

প্রিয়ঙ্কা চোপড়ার আত্মজীবনী নিয়ে চর্চা শুরু হয়েছে বলি-পাড়ায়। এ বার সেটি নিয়ে মুখ খুললেন স্বামী নিক জোনাস। তিনি বললেন, ‘‘বর্তমান স্ত্রীর প্রাক্তন প্রেমিকদের গল্প পড়তে খুবই মজা লাগছে।’’

প্রিয়ঙ্কার আত্মজীবনী ‘আনফিনিশড্’এখন পাওয়া যাচ্ছে সর্বত্র। সেই বই প্রকাশের পরে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে। নিজের বই নিয়ে আলোচনা, আড্ডায় যোগ দিচ্ছেন তিনি। অনলাইনে একটি ‘বুক ট্যুর’-ও শুরু করেছেন প্রিয়ঙ্কা। ভারত থেকে আমেরিকা, সর্বত্রই চলছে প্রিয়ঙ্কার ট্যুর। তেমন নানা আলোচনা থেকে উঠে আসছে বিভিন্ন বক্তব্য। কার কেমন লেগেছে, তাঁর বই পড়ে, জানছেন অভিনেত্রী-লেখিকা প্রিয়ঙ্কা। তবে সবচেয়ে অন্য রকম মন্তব্যটি এল বিশেষ মানুষটির কাছ থেকেই।

Advertisement

টুইটারে সেই বক্তব্য সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। ছোট্ট একটি ভিডিয়োয় নিককে বলতে শোনা যায় যে স্ত্রীর ‘স্কুল জীবনের প্রেমের’ গল্প পড়ে খুব মজা পেয়েছেন তিনি। নিককে বলতে শোনা গেল, ‘‘তোমার শুরুর দিককার প্রেম, ছোটবেলার ভাল লাগা নিয়ে অনেক কথা হয়েছে, তবে সে সব বইয়ে পড়তে খুবই মজার লাগছিল।’’ যা শুনে লজ্জায় লাল হয়ে গেলেন প্রিয়ঙ্কা। নিজের দু’হাতে মুখ ঢেকে হাসতে দেখা গেল তাঁকে!

Advertisement