Advertisement
০৮ মে ২০২৪
Nikhil Jain

Nikhil-Nusrat: নুসরত-পর্ব ভুলে যাওয়ার জন্য কী করছেন নিখিল জৈন?

মানতেই হবে, নেটাগরিকদের ‘নায়ক’ হয়ে উঠেছেন নিখিল। তাঁর প্রত্যেকটি ইনস্টাগ্রাম পোস্ট ভর্তি হয়ে উঠছে প্রশংসাসূচক বাক্যে।

নিখিল জৈন

নিখিল জৈন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ২০:৪১
Share: Save:

জীবনের যা কিছু কালো তার সবটাই অতীতে ফেলে এলেন নুসরতের সহবাস সঙ্গী নিখিল জৈন। জীবনকে নতুন করে ভাবতে শিখেছেন তিনি। এই নতুনত্বের মধ্যে যা কিছু ভাল তাকেই বর্তমানে সঙ্গে করে নিয়ে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছেন নিখিল। ব্যবসায় মন দিয়েছেন। নিয়মিত শরীর চর্চা করছেন। নিজের মন ভাল রাখছেন।

কয়েক দিন আগেও প্রাক্তন ‘দম্পতি’ বা ‘সহবাস সঙ্গী’ নুসরত এবং নিখিলের ইনস্টাগ্রামে একই ধরনের পোস্ট দেখতে পাওয়া যেত। যেন একই ধরনের মনোভাব দু’জনের। নুসরত কেবল মনের শক্তি ও দৃঢ়তা নিয়ে কথা বলতেন। নিখিল মন ও শরীর, দুইয়ের উল্লেখ করতেন।

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

এই মনোভাব থেকে সরে এলেন নিখিল। জীবনের খারাপ অধ্যায়কে অতীতে রেখে এলেন। নুসরত জাহান তাঁর বিবৃতিতে কারও নাম না করে বলেছিলেন, ‘সাধারণ মানুষ’ বলে পরিচয় দিয়ে ‘নায়ক’ হয়ে উঠতে চাইছেন নিখিল। এ কথা মানতেই হবে নেটাগরিকদের ‘নায়ক’ হয়ে উঠেছেন নিখিল। তাঁর প্রত্যেকটি ইনস্টাগ্রাম পোস্ট ভর্তি হয়ে উঠছে প্রশংসাসূচক বাক্যে। তাঁকে ‘হিরো’ বলে সম্বোধন করছেন অনুরাগীরা। নিখিলের জীবনের ঘটনা দেখে অনুপ্রেরিত হচ্ছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE