Advertisement
১৯ জুন ২০২৪
Nikhil Jain

Nikhil Jain: নারীর শাড়িতে সাজছে নিখিলের ‘রন্‌ঝ’, পুরুষের নতুন দীপাবলি-সাজ

এই দীপাবলিতে নিখিল জৈনের বস্ত্র বিপণির নতুন ভাবনা, ‘রন্ঝ’। আমন্ত্রিত পাওলি দাম, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-সহ অগুন্তি তারকা।

নিখিলের ভাবনার প্রশংসা করেছেন টলিউডের একাধিক তারকারা।

নিখিলের ভাবনার প্রশংসা করেছেন টলিউডের একাধিক তারকারা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ১৩:৩২
Share: Save:

দীপাবলিতে যদি নারী সাজতে পারে, তা হলে পুরুষ নয় কেন! উৎসব কি একান্তই নারীর?

এই ভাবনাতেই নিখিল জৈনের বস্ত্র বিপণির দীপাবলি উপহার, ‘রন্‌ঝ’। পুরুষ মনের মতো সেজে ওঠার যাবতীয় উপকরণের পসরা। তারই উদ্বোধন ছিল রবিবাসরীয় সন্ধেয়। আনন্দবাজার অনলাইনকে ততক্ষণে নিখিল জানিয়েছেন, টলিউডের প্রায় সকলেই আমন্ত্রিত। তালিকায় রয়েছেন পাওলি দাম, শ্রাবন্তী চট্টোপাধ্যায়-সহ অগুন্তি তারকা। সকলেই তাঁর এই ভাবনার প্রশংসা করেছেন। উদ্বোধনীতে থাকবেন বলেও আশা।

‘রন্‌ঝ’-এর সাজে নিখিল।

‘রন্‌ঝ’-এর সাজে নিখিল।

দীপাবলির শহর জুড়ে পার্বণী মেজাজ। লাউঞ্জ, পানশালা, রেস্তরাঁয় হ্যালোইনের শিরশিরানি। ক্যামাক স্ট্রিটের জনপ্রিয় শপিং মলের একটি লাউঞ্জ সন্ধে থেকেই জমজমাট। ভুতুড়ে চমক দিতে খাবার পরিবেশনকারীরা মুখ ঢেকেছেন বিচিত্র মুখোশে। অতিথিরা আসার আগেই পৌঁছে গিয়েছেন আমন্ত্রণ কর্তা। চমক নিখিলের সাজেও। সবুজ মখমলি জহর কোট, একই রঙের শার্ট, কালো প্যান্টে ঝকঝকে।
‘রন্‌ঝ’ প্রসঙ্গে নিখিলের বক্তব্য, ‘‘আমার পছন্দের পোশাক সচরাচর চোখে পড়ে না। কিন্তু যে কোনও উৎসবে আজকের পুরুষ সব পোশাকেই পুরুষালি হয়ে উঠতে চায়। তাই ‘রন্‌ঝ’ আনছে শেরওয়ানি, আংরাখা, কুর্তি, পাজামা, চোস্ত, পাঞ্জাবি, জহর কোট-সহ পুরুষের সব রকমের সাজ। সুতি, লিনেন, সিল্ক— সব ধরনের কাপড়েই।’’ তাঁর দাবি, নারীর শাড়িও তাঁকে অনুপ্রাণিত করেছে। সেই সমস্ত কারুকাজ তিনি ধরার চেষ্টা করেছেন এই নতুন বস্ত্রসম্ভারে।

রাত বেড়েছে। ঢল নেমেছে রুপোলি পর্দার তারকাদের। লাউঞ্জে ইতিউতি ঘুরছেন অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, সৌমিতৃষা কুণ্ডু, রূপটান শিল্পী স্যান্ডি, ঊষসী রায় প্রমুখ। নিজস্বী তুলছেন নিখিলের সঙ্গে। পর্দায় লেহ লাদাখে ‘রন্‌ঝ’-এর শ্যুটের ভিডিয়ো ঝলক। পুরুষ মডেলের গায়ে নিখিলের তৈরি পোশাক। দীপাবলিতে ঝকমক করে উঠল ফ্যাশন দুনিয়া। নতুন আলোয়। তারই ছটা নিখিলের আত্মবিশ্বাসে। ঠোঁটের কোণে লেগে থাকা ঝলমলে হাসিতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE