Advertisement
১৯ জুন ২০২৪
Nikhil Jain

Nikhil: দুনিয়াটা বোধ হয় এ ভাবেই চলে! নুসরতের আচরণে হতাশ নিখিল?

নুসরতের আচরণ গোটা দুনিয়ার বিরুদ্ধে কি এতটাই বিষিয়ে দিয়েছে নিখিলের মন?

নিখিল জৈন

নিখিল জৈন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৮:২৭
Share: Save:

ঘটা করে তুরস্কে বিয়ে। মাত্র ২ বছরের সংসার! তার মধ্যেই নুসরত জাহানের এই আচরণ। তাঁর বিবৃতিতে ‘বিয়ে’ বদলে গিয়েছে ‘সহবাস’-এ। যা সম্ভবত মেনে নিতে পারছেন না নিখিল জৈন। কিন্তু তিনি কথা দিয়েছেন, সংবাদমাধ্যমের সামনে আর মুখ খুলবেন না। তাই কি জমে থাকা অভিমান ইনস্টাগ্রাম স্টোরিতে প্রকাশ করে ফেললেন? শনিবার বৃষ্টিভেজা বিকেলে নিখিলের খেদ, ‘অনেক জায়গা ঘুরে দেখলাম। দুনিয়াটা বোধ হয় এ ভাবেই চলে’! তাঁর চোখে সব কিছুই যেন রংহীন। জীবনে আনন্দ, মজা, সৌন্দর্যের লেশমাত্র নেই।

নুসরতের আচরণ গোটা দুনিয়ার বিরুদ্ধে এতটাই কি বিষিয়ে দিয়েছে নিখিলের মন? জবাব পাওয়া অসম্ভব। তবে নুসরত প্রকাশ্যে বিবৃতি দেওয়ার পরেই নিজের সামাজিক পাতা থেকে স্ত্রী-র সমস্ত স্মৃতি মুছে ফেলেছেন নিখিল। নেই বিয়ে, নেই করবা চৌথের কোনও ছবি। বস্ত্র ব্যবসায়ী নিখিল তাঁর পোশাক বিপণন সংস্থার জন্য নুসরতের অনেক ফোটোশ্যুট করেছিলেন। সরিয়ে দিয়েছেন সেই সমস্ত ছবিও। গত বছরের লকডাউনে অনুরাগীদের সঙ্গে নেটমাধ্যমে সরাসরি ভিডিয়োতে কথাও বলেছিলেন তারকা দম্পতি। তারও কোনও চিহ্ন নেই। নিখিলের অ্যাকাউন্টে নুসরতের একটি ছবিই এখনও রয়ে গিয়েছে। বিপণির কোনও অনুষ্ঠানে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছিলেন তাঁরা। সেই ছবিতে হৃদয়ের কোনও যোগ নেই।

সেই জন্যেই কি শেষ স্মৃতি হিসেবে ওটুকুই রেখে দিলেন নিখিল?

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE