Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nora fatehi

Nora Fatehi: করোনা আতঙ্ক বলিউডে, আক্রান্ত নোরা ফতেহি, রয়েছেন নিভৃতবাসে

২৮ ডিসেম্বর নোরার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তখন থেকেই কোভিড বিধি মেনে এবং চিকিৎসকদের তত্ত্বাবধানে নোরা নিভৃতবাসে রয়েছেন।

করোনা আক্রান্ত নোরা ফতেহি।

করোনা আক্রান্ত নোরা ফতেহি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৪:৪৫
Share: Save:

করোনা আক্রান্ত নোরা ফতেহি। সব ধরনের সাবধানতা এবং কোভিড বিধি মেনে আপাতত নিভৃতবাসে তিনি।

নোরার তরফে তাঁর মুখপাত্র একটি বিবৃতি জারি করছেন। সেখানে বলা হয়েছে, ‘২৮ ডিসেম্বর নোরার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তখন থেকেই কোভিড বিধি মেনে এবং চিকিৎসকদের তত্ত্বাবধানে নোরা নিভৃতবাসে রয়েছেন। নিয়ম এবং সাবধানতা মেনে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-কেও সাহায্য করছেন তিনি।’

সম্প্রতি নোরার একটি অনুষ্ঠানে যাওয়ার কয়েকটি ছবি ঘুরপাক খাচ্ছিল নেটমাধ্যমে। সেই ছবিগুলি যে আসলে পুরনো, সে কথাও স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে সেই বিবৃতিতে। জানানো হয়েছে, বিগত কয়েক দিন সম্পূর্ণ ভাবে বাড়িতেই ছিলেন অভিনেত্রী।

নোরা নিজেও অনুরাগীদের কোভিড আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আমি কোভিডের সঙ্গে লড়াই করছি। কোভিড আমাকে বড় ধাক্কা দিয়েছে। কয়েক দিন ধরে শয্যাশায়ী ছিলাম। আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানে আছি। সকলে দয়া করে সাবধানে থাকুন। মাস্ক পড়ুন। যে কোনও মানুষেরই এই রোগটি হতে পারে। আমি সুস্থ হওয়ার চেষ্টা করছি। নিজের স্বাস্থ্যকে সব চেয়ে বেশি গুরুত্ব দেওয়া উচিত। সকলে নিজের খেয়াল রাখুন, ভাল থাকুন।’

বুধবার অর্জুন কপূর, খুশি কপূর এবং অংশুলা কপূরের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। তার কয়েক দিন আগেই আক্রান্ত হয়েছিলেন করিনা কপূর খান এবং অমৃতা অরোরা। বলিউডে ফের বাড়ছে করোনা আতঙ্ক। এ বার তালিকায় জুড়ল নোরার নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nora fatehi Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE