Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নতুন নাচের ভিডিয়ো নোরার, ভক্তদের উঁকি দেওয়ার ব্যবস্থা করলেন ইনস্টায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ ডিসেম্বর ২০২০ ২১:৪১
নোরা ফতেহি।—ইনস্টাগ্রাম

নোরা ফতেহি।—ইনস্টাগ্রাম

দু’মাস আগে পোস্ট করা তাঁর নাচের ভিডিয়ো এখন ট্রেন্ডিং লিস্টে জ্বলজ্বল করছে। ইউটিউবে ‘নাচ মেরি রানি’র ভিউ বাড়তে বাড়তে ২৫ কোটি ছুঁয়েছে এরই মধ্যে। তবে বলিউডের ‘মিস ফ্লেক্সিবল’ নোরা ফতেহি এটুকুতেই সন্তুষ্ট নন। ভক্তদের জন্য আরও একটি নাচের ভিডিয়ো বানানোর প্রস্তুতি তিনি নিয়ে ফেলেছেন এরই মধ্যে।

সমাজমাধ্যমের পাতায় সেই নাচের মহড়ায় ভক্তদের উঁকি দেওয়ার ব্যবস্থাও করেছেন। ভিডিয়োর ছোট্ট একটু অংশ তুলে দিয়ে ভক্তদের উস্কে দিয়েছেন নোরা। আর তাতেই তার পরের নাচ নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে।

ভিডিয়োতে নোরাকে দেখা যাচ্ছে হিপহপ স্টাইলে শরীরে ঢেউ তুলতে। রিহার্সালে নোরা পরেছেন কালো ক্রপ টপ, হট প্যান্ট আর কালো টুপি। ওই পোশাকে নাচের ভঙ্গিমায় কয়েক মুহূর্তেই মঞ্চের তাপমাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন নোরা।

Advertisement



ইনস্টাগ্রামে নোরার সেই নাচের ভিডিয়োর দৃশ্য।

আরও পড়ুন : ক্লিভেজ দেখতে হলে দেখুন, নোংরামি করবেন না: শ্রীলেখা

ডান্স স্টুডিওতে রেকর্ড করা ওই ভিডিয়োয় নিজের কোরিওগ্রাফার বন্ধুর সঙ্গে নাচছিলেন নোরা। আগের দিনও ছবি শিকারিরা এই কোরিওগ্রাফার বন্ধুর সঙ্গেই তাঁকে ফ্রেমবন্দি করেছিল ডান্স স্টুডিয়োর বাইরো। নোরার ভিডিয়োর টিজার দেখে তাই আসল নাচ কীরকম হতে চলেছে, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ভক্ত মহলে।

মরক্কান বংশোদ্ভূত নোরা বলিউডে কাজ করছেন গত ছ’বছর ধরে। কানাডার নাগরিক তিনি। তবে নিজেকে ‘মনে ভারতীয়’ বলে পরিচয় দিতে ভালবাসেন নোরা। প্রথমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করলেও আইটেম ডান্সার হিসেবেই গত কয়েক বছরে সাড়া ফেলেছেন নোরা। দিন কয়েক আগেই ডিজনির রাজকন্যার মতো গাউন পড়া তাঁর ছবি আর ভিডিয়ো বেশ জনপ্রিয়তা পেয়েছিল নেটাগরিক মহলে।


A post shared by Nora Fatehi (@norafatehi)

A post shared by Nora Fatehi (@norafatehi)

আরও পড়ুন : নিভৃতবাসের সেরা সঙ্গী অর্জুনই, অকপট মালাইকা

আরও পড়ুন

Advertisement