Advertisement
০১ মে ২০২৪
Nora Fatehi

দু’দিকে হাওয়া ভরা বালিশ, না সাবানের ফেনা? নোরার পোশাক দেখে হাসির ফোয়ারা!

নাচতে ভালবাসেন নোরা। রিয়্যালিটি শো দিয়েই আত্মপ্রকাশ করেছিলেন ইন্ডাস্ট্রিতে। সেই থেকে বিভিন্ন ছবিতে তাঁকে ‘আইটেম ডান্সার’ হিসাবে দেখা গিয়েছে।

Nora Fatehi trolled for her white bizarre outfit

নোরার কিছু হিট গানের ভিডিয়োর মধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছে, যার মধ্যে রয়েছে ‘সাকি সাকি’ এবং ‘দিলবর’। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৭:৫৪
Share: Save:

হাওয়া ভরা বালিশ, না সাবানের ফেনা! কী পরেছেন নোরা ফতেহি! সম্প্রতি এক পুরস্কার অনুষ্ঠানে তাঁর উপস্থিতি হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে। নেটদুনিয়ার সর্বত্র চর্চা চলছে, এ আবার কী পোশাক! কী উদ্ভট দেখাচ্ছে নোরাকে!

কী পরেছিলেন নোরা? ভাইরাল ভিডিয়োয় নোরার মুখ ছাড়া কিছুই চোখে পড়ার উপায় নেই। ফ্রেম জুড়ে নোরার দুধসাদা পোশাক। বিশাল দুই হাতাওয়ালা গাউনে নোরাই যেন ঢাকা পড়ে গিয়েছেন! গলাবন্ধ গাউনের গলা থেকে বুক অবধি রুপোলি কাজ। তার পরই বিস্ফোরণের মতো বেরিয়ে এসেছে দু’টি বিপুলকায় হাতা! তার পর দু’হাতের পাতায় সাদা দস্তানা। এ কেমন সাজ নোরার! হেসেই মরছেন সবাই।

মন্তব্য ভেসে এল, “ম্যাম, আমার বালিশদুটো ফেরত দিন, ঘুমাব।” আবার কেউ লিখলেন, “ওঁর বোধ হয় জ্বর এসেছে। চিকিৎসক বলেছেন, সব সময় কম্বল মুড়ি দিয়ে ঘুরতে। তাড়াতাড়ি সেরে উঠুন নোরা!” আর এক জন তাঁর পোশাকের হাতাগুলিকে হাওয়া ভরা ব্যাগের সঙ্গে তুলনা করে লিখলেন, “এয়ারব্যাগ সুরক্ষা হিসাবে ভাল।”

আবার কারও বক্তব্য, এই বালিশময় পোশাক তাঁরও চাই, কারণ এটা পরে যেখানে সেখানে ঘুমিয়ে পড়া যাবে। এ হেন মন্তব্যে হাসির বান নেটদুনিয়ায়, যদিও নোরা এখনও মুখ খোলেননি।

নাচতে ভালবাসেন নোরা। রিয়্যালিটি শো দিয়েই আত্মপ্রকাশ করেছিলেন ইন্ডাস্ট্রিতে। সেই থেকে বিভিন্ন ছবিতে তাঁকে ‘আইটেম ডান্সার’ হিসাবে দেখা গিয়েছে। তাঁর কিছু হিট গানের ভিডিয়োর মধ্যে দর্শকের মনে জায়গা করে নিয়েছে, যার মধ্যে রয়েছে ‘সাকি সাকি’ এবং ‘দিলবর’। গত বছর কাতারে ফিফা বিশ্বকাপে অনুষ্ঠান করেও বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নোরা।

তাঁকে শেষ বার সিদ্ধার্থ মলহোত্র এবং রকুল প্রীত সিংহ অভিনীত ‘থ্যাঙ্ক গড’-এ দেখা গিয়েছে। আগামী দিনে নোরা থাকবেন সাজিদ খান পরিচালিত ‘হান্ড্রেড পারসেন্ট’ ছবিতে। সে ছবিতে অভিনয় করেছেন শেহনাজ় গিল, জন আব্রাহাম এবং রীতেশ দেশমুখ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi Outfit Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE