Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Siddharth Anand

‘পাঠান’-এর সাফল্যের পরেও সিদ্ধার্থের ছবি হাতছাড়া, ‘ওয়ার ২’ পরিচালনার দায়িত্বে কে?

সাম্প্রতিক কালে কোনও বলিউড ছবির সাফল্যের নজির ‘পাঠান’-এর মতো নয়। বক্স অফিসে ছক্কা হাঁকিয়েও যশরাজ ফিল্মসের ছবি হাতছাড়া হল সিদ্ধার্থ আনন্দের।

Not Siddharth Anand, but Ayan Mukerji to reportedly direct War 2 with Hrithik Roshan

‘পাঠান’-এর সাফল্যের পরও হোঁচট খেলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৮:১০
Share: Save:

অতিমারি ও লকডাউনের পরে বলিউডের বক্স অফিসের খরা কাটিয়েছে ‘পাঠান’। চলতি বছরের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার পরেই ছক্কা হাঁকিয়েছে শাহরুখ খানের ছবি। হিন্দি ছবির ইতিহাসে নজির গড়ে বক্স অফিসে এক হাজার কোটি টাকার ব্যবসার গণ্ডি পেরিয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি। টানা ৫০ দিনেরও বেশি প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’।

প্রেক্ষাগৃহের পর এ বার ওটিটি প্ল্যাটফর্মেও ঝড় তুলেছে ‘পাঠান’। এই সাফল্যের ভাগ যতটা শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম ও ছবির অন্য কলাকুশলীর, ঠিক ততটাই প্রশংসা প্রাপ্য প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস ও পরিচালক সিদ্ধার্থ আনন্দেরও। এ রকম সাফল্যের মুখ দেখেও হোঁচট খেলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। খবর, হৃতিক রোশনের ‘ওয়ার ২’ ছবি হাতছাড়া হয়েছে সিদ্ধার্থের।

‘পাঠান’-এর সাফল্যের পরেই শুটিং ফ্লোরে ফিরেছেন সিদ্ধার্থ আনন্দ। অসম, কাশ্মীর ও হায়দরাবাদে হৃতিক রোশনের আগামী ছবি ‘ফাইটার’-এর শুটিং শেষে বিশেষ বিমানে ফিরেছেন গোটা দলকে নিয়ে। সমাজমাধ্যমের পাতায় হৃতিক রোশন পোস্ট করেছিলেন সেই ভিডিয়ো। সেই ভিডিয়ো দেখে অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। তাঁদের প্রত্যাশা ছিল, ‘ওয়ার ২’ ছবিতে আবার জুটি বাঁধবেন হৃতিক ও সিদ্ধার্থ। তবে এখন খবর, সিদ্ধার্থ নন, ‘ওয়ার ২’ ছবির পরিচালক হিসাবে নাকি দেখা যেতে চলেছে অয়ন মুখোপাধ্যায়কে।

মঙ্গলবারই সমাজমাধ্যমের পাতায় ‘ব্রহ্মাস্ত্র’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ও তৃতীয় ছবির মুক্তির তারিখ ঘোষণা করেছেন অয়ন। ২০২৬ ও ২০২৭ সালের ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে ওই দুই ছবি। কিন্তু প্রথম ছবি মুক্তির পরে দ্বিতীয় ছবির মুক্তিতে এত দেরি কেন? অয়ন জানান, এক বিশেষ ছবি পরিচালনা করার ভীষণ ভাল একটা সুযোগ পেয়েছেন তিনি। তার পরেই খবর মেলে, সিদ্ধার্থ আনন্দের বদলে নাকি ‘ওয়ার ২’ পরিচালনা করতে চলেছেন অয়ন মুখোপাধ্যায়। যদিও এখনও যশরাজ ফিল্মস সূত্রে এই বিষয়ে কোনও খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE