Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Nusrat Faria

হাসপাতাল থেকে ছাড়া পেতেই কী বললেন নুসরত?

বাড়িতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী নুসরত ফারিয়া। চিন্তায় ছিলেন তাঁর অনুরাগীরা। হাসপাতাল থেকে ছাড়া পেতেই জানালেন নিজের স্বাস্থ্যের খবর।

Nusrat Faria got discharged from hospital

অভিনেত্রী নুসরত ফারিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০৯
Share: Save:

বৃহস্পতিবার নিজের বাড়িতেই সংজ্ঞা হারিয়ে পড়ে যান তিনি। তার পর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রী নুসরত ফারিয়াকে। নুসরত ফিটনেস নিয়ে সচেতন। নিয়মিত শরীরচর্চা করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে তিনি অচৈতন্য হয়ে পড়েন। তার পর অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে একদিনের মাথায় তাঁকে হাসপতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

অভিনেত্রীর মা ফেরদৌসি পারভিন বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘বিগত কয়েক দিন কাজের চাপে খাওয়া-দাওয়ার অনিয়ম হচ্ছিল ফারিয়ার। গ্যাসট্রিকের সমস্যাও ছিল। বাড়িতে অচৈতন্য হয়ে যাওয়ার পর আমরা ওঁকে হাসপাতালে ভর্তি করাই।’’ ফারিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সমাজমাধ্যমে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। বাড়ি ফিরতে সমাজমাধ্যমের পাতায় নুসরত লেখেন, ‘‘এখন আমি ভাল আছি। আপনাদের সবার দোয়া ও ভালবাসার জন্য ধন্যবাদ।’’ শারীরিক দুর্বলতার কারণে অসুস্থ হয়ে পড়েন ফারিয়া। চিকিৎসকরা তাঁকে ইনজেকশন ও স্যালাইন দিলে কিছুটা সুস্থ বোধ করেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী তিনি। বাংলাদেশের পাশাপাশি টলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন ফারিয়া। এর মধ্যে ‘আশিকি’, ‘বস ২’, ‘বিবাহ অভিযান’ অন্যতম। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi Actress Nusrat faria Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE