Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Nusrat-Yash: বড় পর্দায় ফিরতে চলেছে যশ-নুসরত রসায়ন, সৌজন্যে এনা সাহা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অক্টোবর ২০২১ ১৯:১৯
এনা সাহার প্রযোজনায় ফের জুটি বাঁধছেন যশ-নুসরত।

এনা সাহার প্রযোজনায় ফের জুটি বাঁধছেন যশ-নুসরত।

ফিরছেন, তাঁরা জুটি বেঁধে ফিরছেন! ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’-র পর খুব শীঘ্রই বড় পর্দায় আবার দেখা যাবে নুসরত জাহান-যশ দাশগুপ্ত রসায়ন। সৌজন্যে প্রযোজক এনা সাহা। এনা কলকাতায় নেই। আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল, লক্ষ্মীপুজোর পরের দিন তিনি পৌঁছে গিয়েছেন কাশ্মীরে। সেখানে তাঁর আগামী ছবি ‘চিনে বাদাম’-এর একটি গানের দৃশ্য ক্যামেরাবন্দি হবে। থাকবেন যশও। জায়গা খুঁজতে তিনি আগেভাগে ভূস্বর্গে। এনার হয়ে জারেক এন্টারটেনমেন্টের পক্ষ থেকে খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন এনার মা বনানী সাহা। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল যশের সঙ্গেও। তাঁর বক্তব্য, ‘‘এ রকম সম্ভাবনা তৈরি হয়েছে। বহু পরিচালক, প্রযোজক আমায় আর নুসরতকে জুটি হিসেবে চাইছেন। তবে আগে কাজ করব এনার সঙ্গে।’’

ছবির পরিচালক হিসেবে উঠে এসেছে সায়ন্তন ঘোষালের নাম। তাঁকে ফোনে পাওয়া যায়নি। বনানীর দাবি, পরিচাল কে হবেন, তা এখনও স্থির হয়নি। যশের কথায়, শুধু সায়ন্তন নয় অনেকের নামই উঠে আসছে। তার মধ্যে কোনও ভাবে সামনে চলে এসেছেন ‘স্বস্তিক সংকেত’ ছবির পরিচালক। অভিনেতার দাবি, ছবির গল্প, অন্য অভিনেতাদের নামও ঠিক হয়নি। সবটাই রয়েছে একেবারে প্রাথমিক পর্যায়ে। দু-এক দিনের মধ্যে তিনিও পৌঁছে যাবেন কাশ্মীরে।

Advertisement

বিরসা দাশগুপ্তের ‘ওয়ান’ ছবি দিয়েই নুসরত-যশের আলাপ। টলিপাড়ার দাবি, সেই বন্ধুত্বে ভাললাগার রং লাগে এনা সাহা প্রযোজিত ছবি ‘এসওএস কলকাতা’য়। যশ-নুসরত ছাড়াও এই ছবিতে ছিলেন মিমি চক্রবর্তী। ছোট্ট একটি চরিত্রে দেখা গিয়েছে এনাকেও। পরে পর্দার প্রেম ছড়িয়ে পড়ে জীবনখাতাতেও।

নুসরত-যশ ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন দু’টি আলাদা ছবিতে। নুসরত ব্যস্ত সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহের ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ নিয়ে। যশকে দেখা যাবে শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবিতেও। বিপরীতে এবং প্রযোজনায় এনা। সন্তান, সংসারের পর বাস্তবের জুটি আগের মতোই কি ছাপ ফেলতে পারবেন দর্শক-মনে? আপাতত তারই অপেক্ষা।

আরও পড়ুন

Advertisement