Advertisement
০২ মে ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: প্রকাশ্যে এলেন নুসরত, ‘গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন’, দাবি নেটাগরিকের

কী বলেছেন নুসরত? খুব সুন্দর একটি ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। তাঁকে জড়িয়ে নীলচে সিফন, মানানসই ব্লাউজ।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ১৮:০৮
Share: Save:

রটনা বিশাল ঘটনা হয়ে দাঁড়িয়েছে। তিনি মুখে কুলুপ। স্বামী তাঁর গর্ভস্থ সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন। তিনি অবিচল। উল্টে একের পর এক ঝলক, পংক্তি ভাগ করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। সংবাদমাধ্যম রটনা আর ঘটনার মধ্যে কাটাছেঁড়া করতে করতে ক্লান্ত। তাঁর সমর্থনে নিজের সামাজিক পাতায় মতামত জানিয়েছেন আরেক বিতর্কিত ব্যক্তিত্ব তসলিমা নাসরিন। তবু নুসরত জাহান চুপ। রবিবার তিনি নিজের সাম্প্রতিক ছবি দিয়ে মন্তব্য করতেই বিপত্তি। নেটাগরিকের সটান মন্তব্য, ‘নুসরত, আপনি গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন!’

এ ভাবেই কি গর্ভধারণে মান্যতা পেলেন নায়িকা?

কী বলেছেন নুসরত? খুব সুন্দর একটি ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। তাঁকে জড়িয়ে নীলচে সিফন, মানানসই ব্লাউজ। খোলা চুলে, গয়নার বাহুল্য ছাড়াই অভিনেত্রী উজ্জ্বল। ছবি প্রশ্ন তুলে দিয়েছে, আগের থেকে কি আরও বেশি সুন্দরী তিনি? ছবি নিয়ে নুসরতের করা মন্তব্য সেই দিকেই ইঙ্গিত করেছে। তিনি বলেছেন, ‘জীবন আর ভালবাসার মানুষের প্রতি চূড়ান্ত ভালবাসাই নারীর প্রকৃত প্রসাধন’। নুসরতের এই মন্তব্য ব্যর্থ হয়নি। জনৈক নেটাগরিক সঙ্গে সঙ্গে পাল্টা মন্তব্য করেছেন, ‘গর্ভের কারণে বাড়তি ওজন আরও সুন্দর করেছে আপনাকে!’ দেখতে দেখতে নুসরতের ছবিতে পছন্দের সংখ্যা বেড়ে ১৫ হাজার!

সাংসদের ছবিতে কি শুধুই কটাক্ষ করা হয়েছে? তা কিন্তু নয়। নুসরতের বহু অনুরাগী প্রকাশ্যে সমর্থনও জানিয়েছেন। কেউ জানতে চেয়েছেন, পুরোটাই নিছক গুঞ্জন না সত্যি? অধিকাংশই আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। এর মধ্যেই আরেক নেটাগরিক আন্তরিক ভাবে সমর্থন জানিয়েছেন নুসরতকে। তাঁর যুক্তি, ‘তুমি যেমন আছ তেমনি থাক। কারণ, মানুষের কাজ কোনও সুযোগ পেলে বা খবর শুনলে তার নিন্দে করা। কেউ এটা বোঝে না, যার সমস্যা তাকেই সেটা সামলাতে হয়। একমাত্র সে-ই জানে, তার সঙ্গে কী কী হয় প্রতি মুহূর্তে।’ নেটাগরিকের মতে, তাই নিজের জীবনের সিদ্ধান্ত নিজে নিন নুসরত। প্রার্থনা জানিয়েছেন, ঈশ্বর যেন সব সময় তাঁর পাশে থাকেন।

এই আন্তরিক সমর্থনের অপেক্ষাতেই নীরবে সব সহ্য করছিলেন নুসরত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE