Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nusrat jahan

সম্পর্কের জন্য সমঝোতা নিয়ে ভিডিয়ো শেয়ার করে কী বোঝালেন নুসরত?

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে গৌর গোপাল দাসের একটি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত জাহান। ভিডিয়োয় সম্পর্ক নিয়ে কথা বলা হয়েছে।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ২০:২৭
Share: Save:

এক দিকে রাজনৈতিক কর্তব্য। অন্য দিকে অভিনয়। বেজায় ব্যস্ত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। শত ব্যস্ততার মাঝেও আধ্যাত্মিকতার জন্য সময় বার করে নিয়েছেন তিনি।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে গৌর গোপাল দাসের একটি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত জাহান। ভিডিয়োয় সম্পর্ক নিয়ে কথা বলা হয়েছে। যার সারমর্ম, সমঝোতা করে যদি সম্পর্ক টিকে যায়, তবে তা করা উচিত। কিন্তু সম্পর্কটা টিকিয়ে রাখতে যদি শুধু একজনকেই বারবার সমঝোতা করতে হয়, তা হলে সেখানেই থেমে যাওয়া শ্রেয়।

হঠাৎ সম্পর্ক নিয়ে এমন কথা কেন ভাগ করে নিলেন তিনি? ব্যক্তিগত জীবনে কি কোনও কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন নুসরত?

টলিউডের গুঞ্জন, স্বামী নিখিল জৈনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। এ বিষয়ে যদিও এখনও মুখ খোলেননি নিখিল বা নুসরত। নিখিলের কথায়, ‘‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি।’’

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

অন্য দিকে ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সময় কাটাতেও দেখা যাচ্ছে নুসরতকে। রাজনীতির ময়দানে তাঁরা বিরোধী। নুসরত তৃনমূলের সাংসদ হলেও যশ বেছে নিয়েছেন গেরুয়া শিবিরকে। তবে বন্ধুত্বে আঁচ পড়েনি একটুও। ডেটে গিয়ে একসঙ্গে মিষ্টিমুখ করছেন দু’জনেই। তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতেও দেখা যাচ্ছে সেই ঝলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE