• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘হ্যাপিলি এভার আফটার’, বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন নুসরত

celebs
নুসরতের শেয়ার করা সেই ছবি।— টুইটার থেকে গৃহীত।

Advertisement

‘টুওয়ার্ডস আ হ্যাপিলি এভার আফটার উইথ নিখিল জৈন’— বিয়ের প্রথম ছবি শেয়ার করে সোশ্যাল ওয়ালে এমনটাই লিখলেন তৃণমূল সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরত জাহান। তুরস্কের বোদরুমে গতকাল পেশায় ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করলেন নুসরত। টলিউড থেকে একমাত্র আমন্ত্রিত ছিলেন নুসরতের প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী।

ডিজাইনার লাল লেহেঙ্গা, মানানসই গয়না, ফুলের মালায় সেজেছিলেন নুসরত। নিখিলের পরনে ছিল অফ হোয়াইট শেরওয়ানি। বলিউডে ডেস্টিনেশন ওয়েডিংয়ের চল রয়েছে। কিন্তু টলিউডে সম্ভবত এই প্রথম।

দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছিলেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। মেহেন্দির থিম ছিল বোহেমিয়ান। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা ফিরে গিয়েছিলেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

দেখুন, বিনোদনের নানা কুইজ

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন হয়েছে। বিয়ের দিন মেনুতে ছিল স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় খাবার। শোনা যাচ্ছে, বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি।

আরও পড়ুন, ঋত্বিকের সঙ্গে ভূত বাংলোয় গিয়ে পার্নোর মৃত্যু! সমাধানে রঞ্জিত

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন