Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Nusrat Jahan: ঈশানের প্রথম পুজোয় সব আনন্দ বাড়িতেই, জানালেন নুসরত

নুসরত আজও দেখতে পান পায়ে হেঁটে ঠাকুর দেখার দিনগুলো। হাতছানি দেয় ছেলেবেলার স্মৃতি।

নিজস্ব সংবাদদাতা
০৭ অক্টোবর ২০২১ ২৩:৫৬
Save
Something isn't right! Please refresh.
পুজো কেমন ভাবে কাটাবেন, ভিডিয়োয় জানালেন নুসরত

পুজো কেমন ভাবে কাটাবেন, ভিডিয়োয় জানালেন নুসরত

Popup Close

নতুন জীবনে পা দিয়েছেন নুসরত জাহান। সদ্য মা হয়েছেন। সঙ্গী যশ দাশগুপ্তকে নিয়ে তাঁর ভরা সংসার। এ বছরে তাঁর পুজো কেমন কাটবে? কিছুতেই মুখ খুলছিলেন না ঈশান-জননী!

এ দিকে প্রায় রোজই কোনও না কোনও তারকা ভাগ করে নিচ্ছেন নিজের পুজো ভাবনা। শোনাচ্ছেন ছেলেবেলার পুজোর গল্প। তবু যেন মন ভরছিল না অনুরাগীদের। নুসরতের পুজো পরিকল্পনা জানতে না পারলে যে পুজোটাই বৃথা! এমনই ভাব তাঁর ভক্তকুলের। বুধবার রাতে সকলের সেই আকাঙ্খাই পূরণ করলেন বড় পর্দার ‘রাকা’। তাঁর ফ্যান পেজে জ্বলজ্বল করছে দুটো ভিডিয়ো। তাতে নুসরত জানিয়েছেন তাঁর ফেলে আসা পুজোর গল্প। বলেছেন, ‘‘এ বছর আমার ছেলের প্রথম পুজো। তাই আনন্দ, উদযাপন সব বাড়িতেই হবে।’’

যদিও এই ক’টি কথা বলেই পুজোর আড্ডায় দাঁড়ি টানেননি নুসরত। জানিয়েছেন, ছেলের সঙ্গেই পুরো পুজো কাটাবেন। তাই বন্ধুদের সঙ্গে আড্ডা, খাওয়া দাওয়া, সময় কাটানো- সব কিছুই হবে বাড়িতে। তবে পুজোর সাজও বাদ যাবে না মোটেই।

Advertisement

ভিডিয়োয় বুঝি ধরা পড়েছে নায়িকার পুজোর আগাম সাজ! হালকা নীলচে সালোয়ারে সাদা সুতোর কাজ। সঙ্গে মানানসই দোপাট্টা। কাঁধ ছোঁয়া দুল, খোলা চুল, কাজলের টান আর ছোট্ট টিপ। রূপ-লাবণ্যে আগের মতোই নজরকাড়া। রোল, চাউমিন এবং যাবতীয় মুখরোচক খাবারও থাকবে পাতে। সে কথা জানাতেও ভোলেননি তারকা-সাংসদ।

পুজোর গপ্পো মানেই ফেলে আসা সময়ের দলিল। নুসরতের আজও চোখের সামনে ভাসে, ছেলেবেলায় হেঁটে ঠাকুর দেখার দিনগুলো। একটা সময়ে পায়ে নতুন জুতোর ফোসকা পরে যেত। ঘোরাঘুরি তবু থামত না। তারকা হওয়ার পরে সে সব দিনের স্মৃতিই হাতছানি দেয় অভিনেত্রীকে। জানেন, আর ফেরার পথ নেই।

নায়িকা-সাংসদ মনে করিয়ে দিয়েছেন, অতিমারি এখনও যায়নি। তাই গত বছরের মতো এ বারও পুজোর উদযাপন হবে নিয়ম মেনে, যথাযথ সাবধানতায়। নুসরতের অনুরোধ, ‘‘পুজোয় বেরোন। ঠাকুর দেখুন। খাওয়া দাওয়া করুন। কিন্তু মুখোশ পরে, স্যানিটাইজার সঙ্গে নিয়ে। মা দুর্গা অসুর বধ করবেন। আমরা বধ করব করোনাসুরকে।’’



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement