×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

নুসরত ও নুজহত, দুই বোনের ভালবাসা প্রকাশ পেল সমাজমাধ্যমে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ ফেব্রুয়ারি ২০২১ ১৬:১৬
নুসরত ও নুজহত জাহান

নুসরত ও নুজহত জাহান

দুই বোনের ছবিতে ঝলমল করছে ইনস্টাগ্রাম। নুসরত ও নুজহত জাহান। বোনের জন্মদিনে তাঁকে শুভেচ্ছাবার্তা জানালেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান।

নুজহত জাহান পেশায় এক জন ইউজার ইন্টারফেস ডিজাইনার। নুসরত ও নুজহত মাঝেমধ্যেই একে অপরের সঙ্গে ছবি পোস্ট করেন সমাজমাধ্যমে। কখনও শপিংয়ে, কখনও একে অপরের জন্মদিনের পার্টিতে, কখনও বা কোনও উপলক্ষ ছাড়াই ছবি তুলে ইনস্টাগ্রামের সাহায্যে তাঁদের অনুরাগীদের কাছে পৌঁছে দেন সেই মুহূর্তগুলিকে।

মঙ্গলবার নুজহতের জন্মদিনে দু’টি ছবি ও একটি পরিচ্ছেদ লিখে বোনকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। প্রথম ছবিতে বোনের একার ছবি। সাদা কালো ছবিতে মোহময়ী লাগছে নুজহতকে। পরের ছবিতে দুই বোন এক সঙ্গে। দু’জনেই যেন তুলনাহীনা।

Advertisement

ক্যাপশনে লিখলেন, ‘কাঁধে কাঁধ রেখে চলার মতো বড় হয়ে গিয়েছ তুমি। কাছাকাছি না থাকলেও সব সময়ে তোমার পাশে আছি। তোমার জন্মদিনে আমি তোমার জন্য একগুচ্ছ সম্ভাবনা ও সুযোগের কামনা করি। আনন্দে বাঁচতে শেখো, ভালবাসতে শেখো। ঠিক যেমন ভাবে তুমি চাও, সে ভাবেই। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন'।

পোস্টের তলায় নুজহতও তাঁর দিদিকে ভালবাসা জানালেন। নুসরত ও নুজহতের আর এক বোন পূজা প্রসাদও তাঁর তরফে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানালেন নুজহতকে। ভালবাসার বিনিময় হল সেখানেও।

Advertisement