Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Singer KK Death

Om Puri's ex wife on kk: কেকে-কে খুন করেছে কলকাতা! বলিউড বাংলাকে বয়কট করুক, ক্ষুব্ধ ওম পুরীর প্রাক্তন স্ত্রী

কেকের মৃত্যুতে কলকাতাকেই দায়ী করলেন প্রয়াত অভিনেতা ওম পুরীর প্রাক্তন স্ত্রী নন্দিতা পুরী। সিবিআই-তদন্তের দাবি জানালেন তিনি।

নন্দিতার প্রশ্ন, শিল্পীদের বুঝি এ ভাবেই আপ্যায়ন করে কলকাতা? এ ভাবেই ‘যত্ন’ নেয়?

নন্দিতার প্রশ্ন, শিল্পীদের বুঝি এ ভাবেই আপ্যায়ন করে কলকাতা? এ ভাবেই ‘যত্ন’ নেয়?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৬:১৯
Share: Save:

হলে বাতানুকূল যন্ত্র কাজ করছিল না। তার মধ্যেই টানা অনুষ্ঠান করে অসুস্থ কেকে! একটা প্যারামেডিকও ছিল না। একে খুনই বলতে চাইছেন প্রয়াত বলিউড অভিনেতা ওম পুরীর প্রাক্তন স্ত্রী নন্দিতা।

Advertisement

বলিউডের উচিত বাংলাকে বয়কট করা! কেকের মৃত্যু প্রসঙ্গে এ কথাই বললেন নন্দিতা পুরী।

মঙ্গলবার কলকাতার বুকে নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পরই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন সঙ্গীত-তারকা কেকে। সে ঘটনার অভিঘাত এখনও সামলে উঠতে পারছেন না কেউই। তবে বলিউড তারকাদের একাংশের রাগ গিয়ে পড়েছে কলকাতার উপর।

কলেজের জন্য অনুষ্ঠান করতে গিয়ে এমন একটি হল কেন বেছে নেওয়া হল যেখানে তদারকির অভাব? এবার সেই প্রশ্ন তুললেন ওম পুরীর প্রাক্তন স্ত্রী। তাঁর কথায়, ‘‘আড়াই হাজারের বসার জায়গায় সাত হাজার মানুষ কী ভাবে ঢুকল? বাতানুকূল যন্ত্র কাজ করছিল না, ঘামছিলেন কেকে। সে সব কেউ লক্ষ করল না? এক জন প্যারামেডিক অবধি ছিলেন না সেই হলে!’’ নন্দিতার প্রশ্ন, শিল্পীদের বুঝি এ ভাবেই আপ্যায়ন করে কলকাতা? এ ভাবেই ‘যত্ন’ নেয়?

Advertisement

তাঁর মতে কলকাতা ডেকে এনে খুন করেছে কেকের মতো শিল্পীকে। নিজের ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দিয়ে নন্দিতা লেখেন, ‘সিবিআই তদন্ত হওয়া উচিত। তত ক্ষণ পর্যন্ত বলিউডের বাংলায় অনুষ্ঠান বয়কট করা উচিত।’

বুধবার রবীন্দ্র সদনে কেকে-র দেহ রাখা ছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছিলেন। গান স্যালুট দিয়ে সম্মান জানানো হয় শিল্পীকে। সেই ঘটনাকে আড়ম্বর বলেই মনে করেছেন নন্দিতা। তিনি লিখেছেন, ‘বাংলার লজ্জিত হওয়া উচিত। কেকের মৃত্যুর পিছনে কলকাতার হাত আছে বলেই সরকার এখন দোষ ঢাকার চেষ্টা করছে। মৃত্যুর পর ফলাও করে শেষ বিদায় দেওয়া হল তাঁকে।’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.