Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

সুশান্তের জন্মবার্ষিকীতে ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটির পড়ুয়াদের জন্য তৈরি হল তহবিল 

এ দিনটাকে পালন করার জন্য প্রস্তুত দেশব্যাপী সুশান্ত-অনুরাগীরা। ২১ জানুয়ারির এক সপ্তাহ আগে থেকে কাউন্টডাউন শুরু হয়েছিল টুইটারজুড়ে।

সুশান্তের সিংহ রাজপুতের জন্মবার্ষিকী

সুশান্তের সিংহ রাজপুতের জন্মবার্ষিকী ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ১২:৫৭
Share: Save:

যে ছায়াপথ ও মহাকাশের দিকে তাকিয়ে থাকতেন তিনি, সেখানেই হয়তো আজ নিজের জন্মদিন পালন করছেন। ৩৫ বছরে পা দিলেন প্রয়াত সুশান্ত সিংহ রাজপুত। কিন্তু গত বছর ১৪ জুন থেকে তিনি সেই তারাদের দেশে। অবসরে যে জগতের আভাস পেতে তিনি মাইক্রোস্কোপে চোখ রাখতেন।
কিন্তু এ দিনটাকে পালন করার জন্য প্রস্তুত দেশব্যাপী সুশান্ত-অনুরাগীরা। ২১ জানুয়ারির এক সপ্তাহ আগে থেকে কাউন্টডাউন শুরু হয়েছিল টুইটারজুড়ে। অবশেষে যে যার মতো করে প্রয়াত বলি তারকার জন্মদিন পালনে ব্যস্ত।
এমনিই সময়ে সুশান্তের আমেরিকাবাসী দিদি শ্বেতা সিংহ কীর্তির সূত্রে জানা গেল, অভিনেতার জন্মদিনে বার্কলে ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া-তে সুশান্তের স্মরণে একটি তহবিল তৈরি হয়েছে। স্নাতক স্তরের ছাত্রছাত্রীরা এই তহবিলের জন্য নাম নথিভুক্ত করতে পারেন। মূলত জ্যোতির্বিজ্ঞান নিয়ে যাঁরা পড়াশোনা করছেন, তাঁদের উদ্দেশ্যে এই স্মৃতি তহবিল তৈরি হয়েছে। শ্বেতা তাঁর ছোট ভাইয়ের ৩৫তম জন্মবার্ষিকীতে সেই তহবিলের সমস্ত তথ্য ও লিঙ্ক সহ একটি পোস্ট করেছেন।

এ ছাড়া অন্য একটি পোস্টে সুশান্তের একাধিক ছবি কোলাজ করে পোস্ট করেছেন শ্বেতা । কোথাও দেখা যাচ্ছে ছোট্ট শ্বেতা ছোট্ট সুশান্তকে ভাই ফোঁটা দিচ্ছে। কোথাও দেখা যাচ্ছে শ্বেতার মেয়ে তাঁর মামাকে জাপটে ধরে রয়েছে। কোথাও বা মামার কোলে ঘুমে সে আচ্ছন্ন। কোথাও বা গোটা পরিবারের একসঙ্গে একটি ছবি। এই পোস্টের ক্যাপশনে কম কথায় ভাইয়ের প্রতি ভালবাসা জানালেন শ্বেতা । লিখলেন, 'ভাই, ভালবাসি তোকে। তুই আমারই একটা অংশ। আর সেটাই থাকবি চিরকাল।'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE