২৮ বছরের বান্ধবীকে নিয়ে বিগ বসের ঘরে গিয়ে প্রথম দিন থেকেই লাইমলাইটে রয়েছেন ৬৫ বছরের জনপ্রিয় ভজন গায়ক অনুপ জালোটা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের সম্পর্ক এবং বয়সের পার্থক্যের কারণে ট্রোলিংও শুরু হয়েছে। বিগ বসের সঞ্চালক সলমন খানও তাঁদের সম্পর্ক নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। এ বার বাড়ির ভেতর প্রথম দিনই বাকি প্রতিযোগীদেরও কটাক্ষের মুখে পড়লেন এই জুটি।

বিগ বসের অন্য এক প্রতিযোগী মডেল তথা টিভি অভিনেত্রী সৃষ্টি রোডি প্রশ্ন তোলেন, অনুপের যা বয়স, তাতে বিগ বসের ঘরে প্রতিযোগীদের বিভিন্ন কাজ করতে হয়। সে সব কি তিনি পারবেন? সঙ্গে সঙ্গে অনুপের হয়ে মুখ খোলেন জসলিন। তিনি বলেন, ‘‘সব কাজ তো শারীরিক সক্ষমতার ওপর নির্ভর করে না।’’ আর এক প্রতিযোগী সাবা কটাক্ষ করেন, অনুপ এবং জসলিনের সম্পর্কের মধ্যে ফাঁক রয়েছে। এ বারও উত্তর দেন জসলিন। ‘‘আমরা জুটি হিসেবে বিগ বসে এসেছি বলে সকলকে দেখিয়ে সব সময় একসঙ্গে থাকতে হবে, এর তো কোনও মানে নেই।’’ অর্থাত্, অনুপের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তিনি যে পজেসিভ তা বুঝিয়ে দিয়েছেন এই গায়িকা।

অন্য দিকে, মেয়ের ৬৫ বছরের বয়ফ্রেন্ডের খবর প্রকাশ্যে আসার পর অস্বস্তিতে জসলিনের পরিবার। এই পরিস্থিতিতে মুখ খুলেছেন জসলিনের বাবা কেশর মাথারু।

আরও পড়ুন, ৬৫ বছরের অনুপ জালোটার ২৮ বছরের গার্লফ্রেন্ডকে চেনেন?

কেশর সাংবাদিকদের বলেন, ‘‘এই খবরটা আমার এবং আমার পরিবারের কাছে খুবই শকিং। কিন্তু ওর সঙ্গে কথা না বলে ওর ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। মেয়ে এখন বিগ বস ১২-এ রয়েছে। ওখানে ও পজিটিভ ভাবে থাকুক। শো জিতে ফিরুক, এটাই চাইব। ফেরার পর বাকি কথা হবে।’’


বাবা এবং অনুপের সঙ্গে জসলিন।

ছোট থেকেই নাকি শাস্ত্রীয় এবং পাশ্চাত্য সঙ্গীতের তালিম নিয়েছেন জসলিন। তাঁর বাবা জানিয়েছেন, মিকা সিংহের সঙ্গে তিন বছর দেশে-বিদেশে বহু অনুষ্ঠান করেছেন। এমনকি ভরতনাট্যম, সালসা, হিপ-হপ, বেলি ডান্সের তালিমও রয়েছে তাঁর। কেশরের দাবি, ব্যক্তিগত সম্পর্কের গসিপ দিয়ে তাঁর মেয়ের খবরে থাকার কোনও প্রয়োজন নেই। তিনি নাকি নিজ গুণেই সকলের পরিচিত। কেশর বলেন, ‘‘ও গান শিখেছে। বহু বলিউড গায়কের সঙ্গে মঞ্চে অনুষ্ঠান করেছে। ও এখনই ইন্ডাস্ট্রির পরিচিত নাম। আমরাও পরিচিত পরিবারের সদস্য। ফলে সস্তার পাবলিসিটি ওর দরকার নেই।’’

তবে অনুপের সঙ্গে মেয়ের সম্পর্কের বিষয়ে কেশরের ব্যাখ্যা যা-ই হোক না কেন, বিগ বসের ঘরে তাঁদের জার্নির দিকে এখন তাকিয়ে রয়েছেন দর্শক।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)