Advertisement
২৫ জুন ২০২৪
Atif Aslam

তৃতীয় বার বাবা হলেন আতিফ আসলাম, নবজাতকের কী নাম রাখলেন সঙ্গীতশিল্পী?

পড়শি দেশের গায়ক আতিফ আসলাম। ভারতেও ‘আদাত’-এর গায়কের অনুরাগীর সংখ্যা প্রচুর।

Pakistani Singer Atif Aslam and wife Sara Bharwana welcome a baby girl

সদ্যোজাতের একটি ছবি দিয়ে অনুরাগীদের সঙ্গে তৃতীয় বার বাবা হওয়ার সুখবর ভাগ করে নিলেন আতিফ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৭:১২
Share: Save:

অনুরাগীদের জন্য সুখবর। ফের বাবা হলেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম। আতিফ এবং তাঁর স্ত্রী সারার সংসারে এল এক ফুটফুটে কন্যাসন্তান। সদ্যোজাতের একটি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘আদত’-এর গায়ক। তবে সেই ছবিতে কন্যার মুখ আড়াল করেছেন আতিফ। শিল্পীর দুই ছেলে আব্দুল আহাদ এবং আরিয়ান আসলাম।

সমাজমাধ্যমে মেয়ের ছবি ভাগ করে নিয়ে আতিফ লেখেন, ‘‘অবশেষে অপেক্ষার অবসান। আমার হৃদয়ের নতুন রানি উপস্থিত। মেয়ে এবং সারা, দু’জনেই সুস্থ আছে। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করবেন।’’ আতিফ মেয়ের নাম রেখেছেন হালিমা। শিল্পীর তরফে সুখবর ছড়িয়ে পড়তেই অনুরাগী-সহ বিশিষ্টরা তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানান।

২০১৩ সালে সারাকে বিয়ে করেন আতিফ। লাহোরে নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে সেরেছিলেন তাঁরা। পরের বছর আতিফের জ্যেষ্ঠ পুত্র আব্দুলের জন্ম। ২০১৯ সালে সারার কোল আলো করে আসে আতিফের ছোট ছেলে আরিয়ান। ‘উহ লমহে’, ‘তেরে বিন’, ‘পহেলি নজ়র’ এবং ‘ক্যায়সে বতায়েঁ’-সহ বলিউডে আতিফের গাওয়া একাধিক গান এখনও সঙ্গীতপ্রেমীরা মনে রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Atif Aslam Pakistani Singer Baby girl Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE