Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kajol

ছুটছেন কাজল, তাঁর পিছনে দৌড়তে গিয়ে কী অবস্থা হল আলোকচিত্রীর?

বিমানবন্দর থেকে বেরিয়ে প্রায় দৌড় দিয়েছেন কাজল। তাঁর পিছু নিতে গিয়ে কী কাণ্ড ঘটালেন ছবিশিকারি?

Paparazzi Falls in front of Kajol, Actress shows kind gesture towards him

কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৭:৪৪
Share: Save:

সারা ক্ষণই যেন ব্যস্ততার মধ্যে থাকেন কাজল। পর্দার চরিত্র হোক কিংবা বাস্তব জীবন, খুব বেশি তফাৎ নেই ব্যস্ততায়। আবার, তারকাদের দেখলে ক্যামেরা নিয়ে ছোটা ছবিশিকারিদের প্রবণতা। তারকাদের ক্যামেরাবন্দি হওয়ার ইচ্ছা থাকুক কিংবা না থাকুক, সে সবের খুব বেশি তোয়াক্কা তাঁরা করেন না। সম্প্রতি বিমানবন্দরে তাড়ায় ছিলেন অভিনেত্রী। প্রায় দৌড়ে বিমানবন্দর থেকে বেরোচ্ছেন। সেই সময় তাঁর পিছু নেন এক ছবিশিকারি। অভিনেত্রীকে ধাওয়া করতে গিয়ে কী কাণ্ড ঘটালেন ওই চিত্রগ্রাহক?

ছবির সেটে কিংবা শপিং মলে, অথবা জনসমক্ষে বিভিন্ন সময় তাড়াহুড়ো করতে গিয়ে প্রায়শই পড়ে যান কাজল। কিন্তু, এ বার কাজলের হাঁটার সঙ্গে পাল্লা দিতে গিয়ে উল্টে পড়ে গেলেন এক আলোকচিত্রী। এমন অবস্থায় পাশ কাটিয়ে চলে না গিয়ে অনেক বেশি মানবিক রূপে দেখা গেল অভিনেত্রীকে। তিনি নিজেই থেমে গিয়ে চিত্রগ্রাহকের ফোন তুলে দিলেন। তার পরই হাঁটা দিলেন গন্তব্যের দিকে। যদিও এই ঘটনার পর অনেকেই বলেছেন ‘‘পুরোটাই নাটক! তারকাদের দৃষ্টি আকর্ষণের জন্য। দেখলেন, সাহায্য করেন কি না!’’ কেউ আবার রসিকতা করে লেখেন, ‘‘আপনি পালাচ্ছেন কেন, আপনি তো আর ফেলে দেননি।’’ এর আগে আলিয়া ভট্টের ছবি তুলতে গিয়ে চটি খুলে যায় এক আলোকচিত্রীর। সেই সময় থমকে গিয়ে আলিয়া তাঁর জুতো এগিয়ে দেন। সে বারও একাংশের নেটাগরিক চিত্রগ্রাহকদেরই দুষেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kajal Bollywood Actress Paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE