Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Parineeti Chopra-Raghav Chadha

আপ নেতার সঙ্গে মুম্বই ফিরলেন পরিণীতি, প্রিয়ঙ্কার উপস্থিতিতেই কি হবে আংটিবদল?

সপ্তাহ খানেক ধরেই জল্পনার কেন্দ্রে বলিপাড়ার নতুন জুটি। খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আম আদমি পার্টি নেতা রাঘব চড্ডা ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া।

Parineeti Chopra and Raghav Chadha spotted together at Mumbai Airport.

বোন পরিণীতির বাগ্‌দান করেই কি বিদেশে ফিরবেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস? গ্রাফিক্স: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৫:১৯
Share: Save:

বসন্তের পালা শেষ। কিন্তু পরিণীতি চোপড়ার জীবনে অবশ্য তার কোনও লক্ষণ নেই। মনে রং লেগেছে বলিউড অভিনেত্রীর। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে তাঁর প্রেমের খবর আর জল্পনার বেড়াজালে আটকে নেই। রেস্তরাঁ থেকে বিমানবন্দর— চর্চিত যুগলের লাজুক অভিব্যক্তিই বলে দিয়েছে, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে তাঁদের। খবর মিলেছিল, দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে খুব শীঘ্রই সম্পন্ন হতে চলেছে পরিণীতির ‘রোকা’ অনুষ্ঠান। এই মুহূর্তে পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়া জোনাস মুম্বইতেই রয়েছেন। শোনা যাচ্ছে, বোনের ‘রোকা’ অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পরেই বিদেশে ফিরবেন পরিণীতির দিদি।

গত মাসে প্রথম আপ নেতা রাঘব চড্ডার সঙ্গে দেখতে পাওয়া যায় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াকে। মুম্বইয়ে এক রেস্তরাঁয় ‘ডেট’-এ গিয়েছিলেন তাঁরা। পর পর বেশ কয়েক দিন একসঙ্গে দেখতে পাওয়া যায় চর্চিত যুগলকে। ক্যামেরা দেখেও নিজেদের সম্পর্কের সমীকরণ লুকিয়ে নেওয়ার বিশেষ চেষ্টা করেননি পরিণীতি বা রাঘব কেউই। এমনকি, সংসদের অন্দরে ও বাইরেও রাঘবকে পরিণীতি নিয়ে প্রশ্ন করা হলে নিজস্ব ভঙ্গিমায় তার উত্তর দেন আপ নেতা। দিন কয়েক আগে রাজধানীতে পৌঁছতেই পরিণীতিকে নিতে বিমানবন্দরে পৌঁছে যান আপ নেতা। অন্য দিকে পরিণীতিকে বিয়ে নিয়ে প্রশ্ন করলে লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। দুই তারকার সব শরীরী ভাষাই যে সেই দিকেই ইঙ্গিত করছে, তা বুঝতে আর বাকি নেই অনুরাগীদের।

দিল্লি থেকে রবিবারই মায়ানগরীতে ফিরলেন পরিণীতি। বিমানবন্দরে অভিনেত্রীর সঙ্গী রাঘব। বিমানবন্দর থেকে বেরনোর সময় আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়লেন এই সময়ের সবচেয়ে চর্চিত জুটি। উল্লেখ্য, আপাতত নিক-প্রিয়ঙ্কা মুম্বইতেই রয়েছেন। তবে কি তাঁদের উপস্থিতিতেই বাগ্‌দান পর্ব সেরে নিতে চান পরিণীতি ও রাঘব? ইতিমধ্যেই পোশাকশিল্পী মণীশ মলহোত্রর বাড়িতেও দেখা গিয়েছে পরিণীতিকে। বলিউডে কি ফের খুব শীঘ্রই বাজতে চলেছে বিয়ের সানাই? অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE