Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranveer Singh

দর্শকাসনে দেখা নেই দীপিকার, মঞ্চে উঠে কাকে চুম্বন করলেন রণবীর সিংহ?

‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে একে অপরের হাত ধরেই এসেছিলেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। দ্বিতীয় দিনে ফের উধাও বাজিরাওয়ের মস্তানি।

Ranveer Singh dances with Priyanka Chopra on stage, gives her a kiss in front of Nick Jonas.

অনুষ্ঠানে অনুপস্থিত দীপিকা, মঞ্চে উঠে কাকে চুমু খেয়ে বসলেন রণবীর? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৩:৩৮
Share: Save:

এই মুহূর্তে মায়ানগরীতে চর্চার কেন্দ্রে রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের দাম্পত্য জীবনের রসায়ন। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত ছিলেন তারকা দম্পতি। তবে, আর পাঁচটা উপস্থিতির থেকে বেশ কিছুটা আলাদা ছিল ওই উপস্থিতি। সাধারণত, একে অপরের হাত ধরেই লাল গালিচায় হাজির হন তারকা দম্পতিরা। রণবীর ও দীপিকার ক্ষেত্রেও তার অন্যথা হয় না। নিজেদের প্রিয় জুটিকে সে ভাবে দেখেই অভ্যস্ত অনুরাগীরাও। তবে, সেই দিন রণবীর হাত বাড়িয়ে দিলেও তাঁর হাত ধরেননি দীপিকা। ওই ভিডিয়ো ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে। তবে কি দাম্পত্যে চিড় ধরল রাম ও লীলার? শুরু হয়েছিল গুঞ্জন। কিন্তু সম্প্রতি, ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে সেই জল্পনায় জল ঢেলে দিলেন দীপিকা ও রণবীর। একে অপরের হাত ধরে, হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তারকা দম্পতি। প্রিয় তারকা জুটিকে একসঙ্গে দেখে স্বস্তি পেয়েছিলেন অনুরাগীরাও। তবে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর অনুষ্ঠানের দ্বিতীয় দিনে আবার ফিরল পুরনো চিত্র। রণবীরকে দেখা গেলেও অনুপস্থিত ছিলেন দীপিকা। মঞ্চে উঠে নাচ করতে গিয়ে শেষমেষ অন্য নারীকে চুম্বন করে বসলেন পর্দার বাজিরাও।

কালো পোশাকে মঞ্চে পারফর্ম করতে উঠেছিলেন রণবীর। একের পর এক গানে মঞ্চ কাঁপাচ্ছেন তারকা অভিনেতা। হঠাৎ করেই দর্শকাসন থেকে রণবীর তুলে নিয়ে এলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাসকে। একসঙ্গে নাচ করলেন ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়াঁ’ গানে। জ়োয়া আখতার পরিচালিত ওই ছবিতে ভাই-বোনের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর ও প্রিয়ঙ্কা। শনিবার সেই গানেই পা মেলালেন পর্দার বাজিরাও ও কাশীবাঈ। দীর্ঘ দিন পরে বলিউডের কোনও অনুষ্ঠানে নাচ করলেন দেশি গার্ল। স্বাভাবিক ভাবেই, উৎসাহ পেয়েছিলেন দর্শক ও অনুরাগীরাও। নাচ শেষে প্রিয়ঙ্কার গালে চুমু এঁকে দিলেন রণবীর। দর্শকাসনে বসে সবটা দেখলেন প্রিয়ঙ্কার স্বামী ও হলিউডের পপ তারকা নিক জোনাস। তবে রণবীরের এই কীর্তি কি চোখ এড়িয়ে গেল স্ত্রী দীপিকার?

বলিউডে থাকাকালীন প্রিয়ঙ্কা এবং দীপিকার সম্পর্কের সমীকরণ কারও অজানা নয়। দুই তারকার সম্পর্ক যে বেশ অম্লমধুর, তা বোঝা গিয়েছিল তখনই। এমনকি, সঞ্জয় লীলা ভন্সালীর ‘বাজিরাও মস্তানি’ ছবিতে দুই সতীনের ভূমিকায় অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা ও দীপিকা। তবে রণবীরের সঙ্গে বরাবর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রিয়ঙ্কার। কিন্তু তাঁদের এ হেন বন্ধুত্ব কতটা মেনে নেবেন দীপিকা, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE