Advertisement
০৪ মে ২০২৪
Paris Hilton

স্কুলে যৌন হেনস্থার শিকার, ‘আমার শৈশব কেড়ে নেওয়া হয়েছিল’ বললেন প্যারিস হিল্টন

১৭ বছর বয়সে উটা বোর্ডিং স্কুলে থাকাকালীন যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে জানালেন প্যারিস হিল্টন।

বোর্ডিং স্কুলে পড়াকালীন যৌন হেনস্থার শিকার হয়েছিলেন প্যারিস হিল্টন।

বোর্ডিং স্কুলে পড়াকালীন যৌন হেনস্থার শিকার হয়েছিলেন প্যারিস হিল্টন। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৪:৫৬
Share: Save:

প্যারিস হিল্টন। একাধারে মডেল, ব্যবসায়ী, বিশ্বের খ্যাতনামীদের শীর্ষতালিকায় অবস্থান করছে এই আমেরিকান ধনকুবের বংশীয় মহিলার নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর শৈশবের এক ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন প্যারিস। বোর্ডিং স্কুলে পড়াকালীন যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেন তিনি।

১৯৯০ সাল। তখন তাঁর বয়স ১৭ বছর। বিশেষ কিশোর-কিশোরীদের জন্য উটা বোর্ডিং স্কুলে প্রায় ১১ মাস কাটিয়েছিলেন প্যারিস। গলা এবং ঘাড়ের কোনও সমস্যায় বাচ্চাদের কেউ ভুগছে কি না, তা পরীক্ষা করার জন্য বোর্ডিং স্কুলের কর্মীরা সব মেয়েকে একটি ঘরে নিয়ে যেতেন বলে জানিয়েছেন প্যারিস।

তিনি বলেন, ‘‘তখন রাত ৩টে কি ৪টে বাজে। কোনও শারীরিক পরীক্ষা করা হবে বলে কর্মীরা আমাকে, ওখানকার অন্য মেয়েদেরও একটি আলাদা ঘরে যেতে বলেন। ঘরের ভিতর যাঁরা ছিলেন, তাঁদের কাউকে দেখে চিকিৎসক মনে হচ্ছিল না।’’ প্যারিস আরও বলেন, ‘‘ঘরের ভিতর স্কুলের কয়েক জন কর্মীই ছিলেন। তাঁরা মেয়েদের শুইয়ে দিয়ে যৌনাঙ্গ স্পর্শ করছিলেন। তখন আমার সঙ্গে ঠিক কী হচ্ছিল তা বুঝতে পারিনি। তবে, খুব ভয় পেয়েছিলাম।’’ এই ঘটনা বহু দিন তাঁকে তাড়িয়ে বেড়িয়েছে বলেও জানান প্যারিস। ‘‘বড় হওয়ার পর যখন আমার অতীত ফিরে দেখি, তখন বুঝতে পারি, আমার শৈশব কেড়ে নেওয়া হয়েছিল, আমার উপর যৌন নির্যাতন করা হয়েছিল,’’ বলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paris Hilton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE