Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Jacqueline Fernandez: প্রতারণায় অভিযুক্ত সুকেশের গালে চুম্বন জ্যাকলিনের, ফের ছবি প্রকাশ্যে!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ ডিসেম্বর ২০২১ ১৫:০২
জ্যাকলিন ফার্নান্ডেজের নতুন ছবি প্রকাশ্যে

জ্যাকলিন ফার্নান্ডেজের নতুন ছবি প্রকাশ্যে

প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে জড়িয়ে ধরে গালে চুম্বন জ্যাকলিন ফার্নান্ডেজের! দু’তিন দিনের মধ্যে আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। শৌচালয়ের ভিতরে আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশ-জ্যাকলিন। নিজস্বী তুলছেন সুকেশ। তাঁকে জড়িয়ে ধরে গালে চুমু খাচ্ছেন ‘ভূত পুলিশ’-এর অভিনেত্রী। দিন কয়েক আগে আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছিল চারদিকে। দেখা গিয়েছিল, জ্যাকলিনের গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। নায়িকার মুখে হাসি। সেই ছবিতে যদিও ব্যক্তির মুখ স্পষ্ট ছিল না। কিন্তু মনে করা হয়, তিনি সুকেশ। সাম্প্রতিকতম ছবিতে সুকেশের মুখ স্পষ্ট বোঝা গিয়েছে।

এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা পাল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)-র তরফে একাধিক বার জেরা করা হয় জ্যাকলিনকে।

নায়িকার মুখপাত্রের বিবৃতি অনুযায়ী, জ্যাকলিনকে শুধুমাত্র এই মামলার সাক্ষী হিসেবে তলব করে ইডি। তিনি নিজের বয়ান রেকর্ড করেছেন।

Advertisement
শৌচালয়ে তোলা সুকেশ-জ্যাকলিনের নিজস্বী

শৌচালয়ে তোলা সুকেশ-জ্যাকলিনের নিজস্বী


সুকেশের আইনজীবী আগেই দাবি করেছিলেন, জ্যাকলিন এবং সুকেশ প্রেম করতেন। কিন্তু নায়িকার মুখপাত্র সে দাবি অস্বীকার করেছিলেন। এ বার একে একে তাঁদের ঘনিষ্ঠ ছবি প্রকাশ পাচ্ছে নেটমাধ্যমে।

সূত্রের দাবি, দু’টি ছবিই গত এপ্রিল-জুন মাসে তোলা। সেই সময় সুকেশ জামিনে ছাড়া পেয়েছিলেন। জানা যায়, সুকেশের সঙ্গে চেন্নাইতে চার বার দেখা হয়েছিল শ্রীলঙ্কার অভিনেত্রীর। ইডির দাবি, সুকেশ নাকি জ্যাকলিনের জন্য ব্যক্তিগত বিমানের ব্যবস্থাও করে দিয়েছিলেন যাতে তাঁদের দেখা করায় কোনও বাধা না পড়ে।

আরও পড়ুন

Advertisement