Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Jacqueline Fernandez: ২০০ কোটি প্রতারণায় অভিযুক্তের সঙ্গে জ্যাকলিনের ‘ঘনিষ্ঠ’ ছবি! সম্পর্ক নিয়ে ফের জল্পনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ নভেম্বর ২০২১ ১৫:১০
বিতর্কে জ্যাকলিন।

বিতর্কে জ্যাকলিন।

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে প্রেম করতেন জ্যাকলিন ফার্নান্ডেজ। অতীতে এমনই দাবি করেছিলেন সুকেশের আইনজীবী। এ বার সামনে এল এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। তাতে জ্যাকলিনের সঙ্গীর মুখ পুরো দেখা না গেলেও অনুমান, সেই ব্যক্তিই সুকেশ।

এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা পাল। অভিযুক্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জনকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন ‘রেস থ্রি’-র অভিনেত্রী। সম্প্রতি প্রকাশ্যে আসা ‘ঘনিষ্ঠ’ ছবিটি নতুন করে উস্কে দিয়েছে সেই বিতর্ক।

কী দেখা যাচ্ছে সেই ছবিতে?

নিজস্বীতে নায়িকার গালে চুমু দিচ্ছেন এক ব্যক্তি। জ্যাকলিনের মুখে হাসি। ছবিতে সঙ্গের ব্যক্তির মুখ অর্ধেকটা ধরা পড়েছে। তাতেই মনে করা হচ্ছে, তিনি আর কেউ নন, সুকেশ।

Advertisement

সূত্রের খবর, চলতি বছরের এপ্রিল-জুন মাস নাগাদ ছবিটি তোলা হয়েছে। সুকেশ তখন অন্তর্বর্তী জামিন পেয়ে হাজতের বাইরে ছিলেন। সেই সময়ে নাকি জ্যাকলিনের সঙ্গে চার বার দেখা হয়েছিল তাঁর। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সূত্রে খবর, জ্যাকলিনের জন্য একটি ব্যক্তিগত বিমানেরও ব্যবস্থা করে দিয়েছিলেন সুকেশ।

অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় একাধিক বার জেরা করা হয় জ্যাকলিনকে। অভিনেত্রীর মুখপাত্রের বিবৃতিতে লেখা— ‘জ্যাকলিনকে শুধুমাত্র এই মামলার সাক্ষী হিসেবে তলব করে ইডি। তিনি নিজের বয়ান রেকর্ড করেছেন। পরবর্তীতে ডাকলে তিনি একই ভাবে তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করবেন।’

আরও পড়ুন

Advertisement