Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Kanchan-Pinky-Sreemoyee: আমি যে মাসে সাড়ে ৩ লক্ষ টাকা চেয়েছি, এর প্রমাণ দাও কাঞ্চন মল্লিক: পিঙ্কি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ জুন ২০২১ ২০:১৭
শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি

শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি

কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের তরজা এখনও চলছে। পিঙ্কি থানায় অভিযোগ দায়ের করার ২৪ ঘণ্টা পরে কাঞ্চন পিঙ্কির নামে থানায় অভিযোগ জানান। পিঙ্কি আনন্দবাজার অনলাইনের লাইভে এসে কাঞ্চনকে উদ্দেশে প্রশ্ন রাখেন, ‘‘কাঞ্চন যদি মনে করে, ওই রাতে আমি দুর্ব্যবহার করেছি, তা হলে তাঁর অভিযোগ দায়ের করতে ২৪ ঘণ্টা লাগল কেন? আমি জানি, কাঞ্চনকে এই পদক্ষেপ করতে উদ্বুদ্ধ করেছে শ্রীময়ী চট্টরাজ।’’ এখানেই থেমে থাকেননি তিনি। কাঞ্চন তাঁর উপর দোষারোপ করেছিলেন, পিঙ্কি মাসে সাড়ে ৩ লক্ষ টাকা দাবি করেন। এই প্রসঙ্গে পিঙ্কি পাল্টা প্রশ্ন ছুড়েছেন কাঞ্চনের দিকে, ‘‘প্রমাণ চাই। কাঞ্চন যে এখন বলতে শুরু করেছে যে আমি সাড়ে ৩ লক্ষ টাকা দাবি করেছি, তার প্রমাণ কি কাঞ্চন দিতে পারবে? জবাব দিক সে।’’ পিঙ্কির অভিযোগ ছিল, কাঞ্চন তাঁদের ছেলের দেখাশোনা করেন না। এই অভিযোগে কাঞ্চন জানিয়েছিলেন, ছেলের সব দায়িত্ব এ বার থেকে তিনি নেবেন। পিঙ্কি লাইভে এসে জানিয়েছেন, ‘‘ছেলের দায়িত্ব এত সহজে নেওয়া যায় না। কারণ কাঞ্চন জানেই না, কোন গল্প শুনলে ছেলে ঘুমিয়ে পড়ে অথবা কোন খাবারটা তাঁর ছেলের সব চেয়ে পছন্দের।’’ কাঞ্চন যে ছেলের দায়িত্ব নিতে পারবেন না, সে বিষয়ে তিনি নিশ্চিত।

শ্রীময়ী চট্টরাজের কথায় বার বার উঠে এসেছে, পিঙ্কি তাঁর বন্ধু। শ্রীময়ীর এই বক্তব্যকে নস্যাৎ করে দিয়ে কাঞ্চনের স্ত্রী বললেন, ‘‘শ্রীময়ীর সঙ্গে কাঞ্চন ফোনে আমাকে আলাপ করিয়ে দেয়। ওইটুকুই। কিন্তু শ্রীময়ী বার বার দাবি করছে, আমার ছেলেকে জন্মদিনে সাইকেল উপহার দিয়েছে। উপহার সত্যি, কিন্তু আমি জানতাম কাঞ্চন দিয়েছে।’’

যে কাঞ্চনকে বিয়ে করেছিলেন, সে কাঞ্চন আর নেই। আনন্দবাজার অনলাইনের লাইভে বার বার এই অভিযোগ তুলেছেন পিঙ্কি। তিনি বিধ্বস্ত। তাঁর প্রশ্নের উত্তর চান স্বামীর কাছ থেকে। আপাতত ছেলের যাতে কোনও মানসিক ক্ষতি না হয়, তার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

Advertisement

আরও পড়ুন

Advertisement