Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Kanchan Mullick

Artist Forum: শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি বিতণ্ডায় হস্তক্ষেপ করবে না ফোরাম, জানিয়ে দিলেন শান্তিলাল

তিন তারকা কর্মসূত্রে এই সংগঠনের সদস্য হলেও, তাঁদের ব্যক্তিগত জীবনে কোনও হস্তক্ষেপ করবে না ফোরাম। স্পষ্ট উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

শ্রীময়ী, কাঞ্চন এবং পিঙ্কির ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করবে না ফোরাম।

শ্রীময়ী, কাঞ্চন এবং পিঙ্কির ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করবে না ফোরাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২১ ১৩:০৮
Share: Save:

কাঞ্চন মল্লিক, পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং শ্রীময়ী চট্টরাজের সমীকরণে উঠে এল আর্টিস্ট ফোরামের প্রসঙ্গ। গত সোমবার আনন্দবাজার অনলাইনকে পিঙ্কি জানিয়েছিলেন, দুঃসময়ে ‘প্রায় গোটা আর্টিস্ট ফোরাম’ তাঁর পাশে থাকার আশ্বাস দিয়েছে। পিঙ্কির দাবি, ছোটপর্দার একাধিক শিল্পী ফোন করে খোঁজ নিয়েছেন তাঁর।

আনন্দবাজার অনলাইনের একটি প্রতিবেদনের মাধ্যমে এই খবর প্রকাশ্যে আসতেই বিষয়টি আর্টিস্ট ফোরামের নজরে আসে। এ বিষয়ে নিজেদের অবস্থান জানিয়ে সোমবার রাতে একটি বিজ্ঞপ্তি জারি করেন ফোরামের যুগ্ম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়। ‘শ্রী কাঞ্চন মল্লিক, শ্রীমতী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং শ্রীমতী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে সম্প্রতি যে বিতর্কের সূত্রপাত হয়েছে, তার সঙ্গে আর্টিস্ট ফোরামের কোনও সংস্রব নেই’, সাফ জানিয়ে দেওয়া হয় ফোরামের তরফে।

বিতণ্ডায় জড়িত তিন তারকা কর্মসূত্রে এই সংগঠনের সদস্য হলেও, তাঁদের ব্যক্তিগত জীবনে কোনও হস্তক্ষেপ করবে না ফোরাম। এ কথাও স্পষ্ট উল্লেখ করা হয়েছে সেই বিজ্ঞপ্তিতে।

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে উত্তরপাড়ার নব নির্বাচিত বিধায়কের সঙ্গে ‘বিশেষ সম্পর্ক’ প্রকাশ্যে এসেছে বেশ কিছু দিন আগে। ‘পরকীয়া’-র ঝোড়ো হাওয়ায় তছনছ কাঞ্চন এবং পিঙ্কির দাম্পত্য। ব্যক্তিগত বিবাদ গড়িয়েছে আইনের পথে। ২৪ ঘণ্টার মধ্যে একে অপরের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা।

কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী ত্রিভুজে পিঙ্কি ছাড়া বাকি দু’জনই রাজনৈতিক ক্ষমতাসম্পন্ন। কিন্তু প্রশাসনের উপর ভরসা রাখছেন পিঙ্কি। একই সঙ্গে তিনি বিশ্বাস রেখেছিলেন ইন্ডাস্ট্রির সহকর্মী এবং ফোরামের উপর। কিন্তু ফোরামের এই প্রতিক্রিয়ায় কি কিছুটা অপ্রস্তুত হলেন পিঙ্কি? অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে আর্টিস্ট ফোরামের প্রসঙ্গ তোলার বিষয়টি অস্বীকার করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchan Mullick Pinky Banerjee Sreemoyee Chattoraj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE