Advertisement
২৪ এপ্রিল ২০২৪
poonam pandey

Poonam Pandey: জোর জবরদস্তি আমাকে সন্তানসম্ভবা করবেন না, আর্জি পুনমের

সম্প্রতি মুম্বইয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন পুনম।

পুনম পাণ্ডে।

পুনম পাণ্ডে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২১ ১২:৪২
Share: Save:

বিয়ের এক বছর না পেরোতেই সন্তানসম্ভবা পুনম পাণ্ডে। বলিউডের বিতর্কিত অভিনেত্রীকে নিয়ে এমন খবরই ঘোরাফেরা করছিল পরিচিত মহলে। বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছিল, ৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা পুনম। গোয়ার এক চিকিৎসক নাকি শিলমোহরও বসিয়েছেন সেই খবরে।

সম্প্রতি মুম্বইয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন পুনম। অভিনেত্রী জানিয়েছেন, তিনি সন্তানসম্ভবা নন। পুনমের কথায়, “আমার জীবন খোলা বইয়ের মতো। আমাকে জোর জবরদস্তি 'অন্তঃসত্ত্বা' বানাবেন না।” জীবনের নতুন অধ্যায় শুরু হলে তা লুকিয়ে রাখবেন না পুনম। সেই খুশি ভাগ করে নিতে সকলকে মিষ্টি খাওয়াবেন বলেই দাবি পুনমের।

গত বছর সেপ্টেম্বর মাসে প্রেমিক স্যাম বম্বেকে বিয়ে করেন পুনম। সংসার শুরু করেও বিতর্ক পিছু ছাড়েনি তাঁর। বিয়ের এক মাসের মধ্যেই স্যামের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন পুনম। গ্রেফতার হয়েছিলেন স্যাম। এর পরেই নাটকীয় ভাবে নিজের অবস্থান থেকে ঘুরে স্যামের হয়ে কথা বলেন তিনি। স্যাম ছাড়া পাওয়ার পর থেকে দু’জনের নতুন কোনও বিতণ্ডার গুঞ্জন আর উঠে আসেনি শিরোনামে। বলা যায়, এই বিতর্কিত অভিনেত্রীর জীবন এখন কিছুটা নিস্তরঙ্গ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood poonam pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE