Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Khorkuto: সেটে বসেই জমিয়ে ইকিরমিকির খেলল গুনগুন, কার সঙ্গে?

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা ২২ জুন ২০২১ ১১:৩০
স্বমহিমায় গুনগুন।

স্বমহিমায় গুনগুন।

৩০০ পর্ব ছুঁয়ে ফেলার সময় আনন্দবাজার অনলাইনকে তৃণা সাহা আশ্বস্ত করেছিলেন, গুনগুন কোনও দিন বড় হবে না। মাঝেমধ্যে রাগ- অভিমান-ক্ষোভ থেকে বলে বটে, এ রকম আর করবে না। কিন্তু আদতে ও মনের দিক থেকে ভীষণ সহজ-সরল, ছেলেমানুষ। তৃণার কথা যে ২০০ ভাগ খাঁটি, প্রমাণ মিলল সোমবারের বিকেলেই। নেটমাধ্যমে ছড়িয়ে পড়ায় ভিডিয়োয় দেখা গিয়েছে, শ্যুটিং থেকে অবসর মিলতেই খোশমেজাজে ইকিরমিকির খেলতে বসেছে স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘গুনগুন’ ওরফে তৃণা! তাও আবার সেটের মধ্যেই।

ঝগড়া-রাগ মিটে স্বামী সৌজন্যের সঙ্গে ফের মাখোমাখো প্রেম গুনগুনের। তার সঙ্গেই কি ইকিরমিকির খেলতে বসল সে? ভিডিয়ো বলছে, সৌজন্য নয়, গুনগুনের খেলার সঙ্গী ধারাবাহিকের পর্ব পরিচালক। শ্যুট থেকে ছুটি পেতেই সে ডেকে নিয়েছে পরিচালক স্নেহাশিসকে। তাঁর সঙ্গে ছেলেবেলার মতোই গুছিয়ে খেলতে বসেছে। জোরে জোরে বলেছে, ‘ইকির মিকির চাম চিকির, চামের কাঁটা মজুমদার...’! স্নেহাশিসও লক্ষ্মী ছেলের মতো চুপ করে গুনগুনের কথা শুনেছেন! নিয়ম অনুযায়ী আঙুল মুড়ে খেলা এগিয়ে নিয়ে যাচ্ছেন।

নিজের পর্দার স্ত্রী আর পর্ব পরিচালকের এই রসায়ন দেখে কি একটু একটু হিংসে হয়েছে ‘বাবিন কুমার’ ওরফে কৌশিক রায়ের? ভিডিয়ো বলছে, ক্যামেরার সানে দাঁড়িয়ে চেনা ভঙ্গিতে তিনি টিপ্পনি কেটেছেন, ‘কোনও কাজ নেই! পরিচালক আর অভিনেতা ফ্লোরে গেম খেলছেন।’ গুনগুন বরাবরের মতোই এ বারেও পাত্তা দেয়নি সৌজন্যকে। উল্টে আরও মন দিয়ে খেলা শুরু করেছে।

Advertisement

শ্বশুরমশাইয়ের পরামর্শে ক’দিন আগেই গুনগুনের সঙ্গে নকল ঝগড়া বাঁধিয়েছিল সৌজন্য। সেই রাগে মন দিয়ে পড়াশোনা করে ভাল পরীক্ষা দিয়েছে গুনগুন। এখন তার অখণ্ড অবসর। ২৪ জুন সে সৌজন্যের সঙ্গে জগন্নাথ দেবের স্নানযাত্রা পালন করবে। পূর্ব সম্প্রচারিত প্রোমো বলছে, রং মিলিয়ে ২ জনেই সাজবে কালো পাঞ্জাবি আর শাড়িতে। তার আগে সেটে বসে গুনগুনের এই খুনসুটি যেন আগাম জানিয়ে দিল, প্রেমে মজেছে ‘সৌগুন’।

আরও পড়ুন

Advertisement