Advertisement
২৫ মে ২০২৪
Salman Khan

মুম্বইয়ে সলমন খানের বাড়ির সামনে চলল গুলি! দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তির খোঁজে তদন্ত শুরু পুলিশের

পুলিশের তরফে জানানো হয়েছে, অপরাধদমন শাখাও গুলি চালানোর ঘটনার তদন্তে নেমেছে। সকালেই ফরেন্সিক বিশেষজ্ঞেরা এলাকায় গিয়ে নমুনা সংগ্রহ করেছেন।

Police said two persons opened fire outside actor Salman Khan\\\\\\\\\\\\\\\'s Mumbai residence

সলমন খান। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ০৯:১৪
Share: Save:

গুলি চলল সলমন খানের বাড়ির সামনে! রবিবার ভোর ৫টা নাগাদ মুম্বইয়ে এই বলিউড তারকার বাড়ির সামনে শূন্যে গুলি ছুড়ে চম্পট দেন দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি। ওই দু’জনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

সংবাদ সংস্থা পিটিআই তাদের প্রতিবেদনে পুলিশকে উদ্ধৃত করে জানিয়েছে, সলমনের বাড়ির সামনে অন্তত চার রাউন্ড গুলি চালানো হয়। তবে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, শূন্যে গুলি ছোড়ায় কেউ হতাহত হননি। মুম্বইয়ের বান্দ্রা এলাকার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাসিন্দা সলমন। প্রতিবেদনে উল্লেখ, ওই আবাসনের সামনেই গুলি চলে।

পুলিশের তরফে জানানো হয়েছে, অপরাধদমন শাখাও এই ঘটনার তদন্তে নেমেছে। ফরেন্সিক বিশেষজ্ঞেরা এলাকায় গিয়ে নমুনা সংগ্রহ করেছেন। কী কারণে ওই দুই ব্যক্তি গুলি চালিয়ে পালালেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পরেই সলমনের নিরাপত্তা বাড়িয়ে তা ওয়াই প্লাস করা হয়েছিল। তা ছাড়াও এই বলিউড তারকাকে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দেওয়া হয়। কিছু দিন আগেই সলমন একটি বুলেট প্রতিরোধী গাড়ি কিনেছিলেন। রবিবারের এই গুলি চালানোর ঘটনা নিয়ে সলমন ভক্তরা অনেকেই উদ্বেগে। তবে এই নিয়ে ‘সল্লু ভাইয়ের’ কোনও বক্তব্য এই প্রতিবেদন প্রকাশের সময় পাওয়া যায়নি।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারে সলমনের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সলমনকে খুনের হুমকি দেয় বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘খতমের তালিকা’য় রেখেছে, তাঁদের মধ্যে প্রথমেই রয়েছে সলমনের নাম। তাই এই ঘটনায় ওই গোষ্ঠীর হাত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Shootout Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE