Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Pooja Bandyopadhyay

Pooja Banerjee: সন্দীপ-পূজার কোলে কন্যাসন্তান, সুখবর দিলেন বঙ্গতনয়ার ভাই নীল

পূজা আগেই জানিয়েছিলেন, সন্তানের জন্মের পর তাকে নিয়ে সন্দীপ এবং পূজা দিল্লি চলে যাবেন। পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে সেখানে কাটাবেন কয়েক মাস। তাঁর মতে, কয়েক দিনের জন্য হলেও কাছের মানুষদের মাঝে সন্তানকে পালন করা উচিত। সকলের ভালবাসা এবং আশীর্বাদ সঙ্গে নিয়ে।

স্বামী সন্দীপের সঙ্গে পূজা

স্বামী সন্দীপের সঙ্গে পূজা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২২ ১৪:৩২
Share: Save:

নিজের মনের মতো করে সাজাতে পারবেন। তাই কন্যাসন্তানের আকাঙ্ক্ষা ছিল তাঁর। শখ পূরণ হল পূজা বন্দ্যোপাধ্যায়ের। একরত্তি মেয়ের মা হলেন মুম্বইয়ের টেলিপাড়ার বাঙালিনী। শনিবার সকালে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন পূজা এবং তাঁর স্বামী সাঁতারু সন্দীপ সেজওয়াল। সুখবর দিলেন পূজার ভাই নীল বন্দ্যোপাধ্যায়।

‘কসৌটি জিন্দেগি কি ২’- এর ‘নিবেদিতা’ আপাতত মুম্বইয়ের হাসপাতালেই ভর্তি। সন্তান এবং পূজা সুস্থ রয়েছেন। সন্দীপ এবং তাঁর মা হাসপাতালে রয়েছেন। পূজার পরিবার নাগপুরে। সেখান থেকেই নীল সংবাদমাধ্যমকে বললেন, ‘‘কত ক্ষণে বোনঝিকে দেখব, সেই উত্তেজনায় রয়েছি। বাড়ির সকলে প্রচণ্ড উৎফুল্ল।’’

গত নভেম্বর মাসে পূজা প্রথম বার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। তার পরে গত ফেব্রুয়ারিতে ‘কুমকুম ভাগ্য’ ধারাবাহিক থেকে বিরতি নেন অভিনেত্রী।

পূজা আগেই জানিয়েছিলেন, সন্তানের জন্মের পর তাকে নিয়ে সন্দীপ এবং পূজা দিল্লি চলে যাবেন। পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে সেখানে কাটাবেন কয়েক মাস। তাঁর মতে, কয়েক দিনের জন্য হলেও কাছের মানুষদের মাঝে সন্তানকে পালন করা উচিত। সকলের ভালবাসা এবং আশীর্বাদ সঙ্গে নিয়ে। দিল্লি থেকে ফেরার পরে তিনি আবার কাজে ফিরবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE