Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

Pori Moni: হাতের তালুতে ‘ডোন্ট লাভ মি বিচ’ কার উদ্দেশে লেখা? ফের বিতর্ক পরীমণিকে ঘিরে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ সেপ্টেম্বর ২০২১ ২১:৩২

জেলের বাইরে পা রেখেই চোখে-মুখে মুক্তির আনন্দ স্পষ্ট। সাদা পোশাক, মাস্ক, ব্যান্ডানায় আগের মতোই তরতাজা তিনি। অনুরাগীদের সঙ্গে নিজস্বী তুলতেও দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি, সবার নজর কেড়েছে তাঁর হাতের তালুতে মেহেন্দি দিয়ে লেখা ‘ডোন্ট লাভ (চিহ্ন) মি বিচ’ কথাটি। এ ভাবেই কারা মুক্তির পরেই ফের নতুন বিতর্কে জড়িয়ে গেলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। অভিনেত্রীর এই ছবি নেটমাধ্যমে ভাইরাল। সেখানেই মন্তব্য বিভাগে ঝড় উঠেছে। প্রশ্নও উঠেছে, কাকে উদ্দেশ্য করে এই কথাটি লিখেছেন পরীমণি? জেলের ভিতরে তিনি মেহেন্দি পেলেন কোথা থেকে?

একই সঙ্গে জামিন মঞ্জুর করে পরীমণির বিরুদ্ধে তিন বার রিমান্ডের আবেদন নিয়েও প্রশ্ন তুলেছে বাংলাদেশের হাইকোর্ট। মহামান্য আদালতের ভর্ৎসনা, ‘উপাদান ছাড়াই তদন্ত কর্মকর্তা রিমান্ডের আবেদন জানালেন। ম্যাজিস্ট্রেট সেটা মঞ্জুর করে দিলেন। এ গুলো সভ্য সমাজে হতে পারে না’।

Advertisement

এ দিকে মঙ্গলবার জামিন পেলেও গাজিপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে পরীমণি ছাড়া পান বুধবার সকালে। ভারতীয় সময় সকাল ৯টা নাগাদ পরীমণিকে নিতে পরিবারের পক্ষ থেকে তাঁর মেসো জসিমউদ্দিন সহ কয়েক জন নিকটাত্মীয়, আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সেখানে পৌঁছে যান। কারাগারের বাইরে পা রেখেই ভিড় করে থাকা অনুরাগী, সাংবাদিকদের উদ্দেশে হাত নাড়েন অভিনেত্রী। তখনই সবার নজরে পড়ে তাঁর হাতের তালুর লেখা।

ইতিমধ্যেই সেই লেখা নিয়ে নানা জনের নানা মত। অধিকাংশ অনুরাগীর ধারণা, এত দিন যাঁরা তাঁকে ক্রমাগত কটাক্ষ করে এসেছেন, তাঁর চরিত্রহনন করেছেন, তাঁদের উদ্দেশেই তাঁর এই জবাব। একটি কথাও খরচ না করে এ ভাবেই তিনি নিন্দুকদের বার্তা দিয়েছেন। কারওর ব্যঙ্গ, ওঁর অনুরাগীরা ওঁকে ঘিরে আছেন। অথচ নায়িকা নিজেই বলছেন, ‘ডোন্ট লাভ মি বিচ’! কারওর দাবি, ‘জেলের ভিতর মেহেন্দি লাগানোর সুব্যবস্থা আছে এই ছবি দেখেই জানতে পারলাম’। জনৈক নেটাগরিক পরীমণির কথাই তাঁকে ফিরিয়ে দিয়ে জানিয়েছেন, পরীমণি নিজেই সবাইকে তাঁর সম্বন্ধে সজাগ করে দিয়েছেন।

আরও পড়ুন

Advertisement