Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Pori Moni-Shariful Razz

ছেলেকে একা বড় করছেন পরীমণি, কলকাতায় কোন নারীর সঙ্গে ইডেনে বিশ্বকাপ দেখছেন শরিফুল রাজ?

পরীমণি বাংলাদেশে। এ দিকে কলকাতায় ইডেন গার্ডেনে কোন নারীর সঙ্গে দেখা গেল শরিফুল রাজকে?

Pori Moni Husband Shariful razz seen with a girl in Eden garden during bangladesh match last Saturday

(বাঁ দিকে) ছেলে রাজ্যের সঙ্গে পরীমণি। শরিফুল রাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ১৯:২৯
Share: Save:

স্বামী শরিফুল রাজের সঙ্গে বিয়ে, সংসার, সন্তান। কিন্তু, শেষমেশ বিচ্ছেদ। সবটাই ঘটে গেল দু’বছরের মধ্যে। ব্যক্তিগত জীবনের ঝড়ঝাপটা সামলে কাজে ফিরেছেন পরীমণি। বিয়ে ভাঙার পর বেশ কিছু দিন বেপাত্তা ছিলেন শরিফুল রাজ। তবে এ বার পুরোদমে কাজে মন দিয়েছেন তিনিও। স্বামী শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য কলহ নিয়ে চর্চায় ছিল এই দুই তারকা। ব্যক্তিগত জীবন নিয়ে স্পষ্টবাদী পরীমণি। রাজ কিন্তু তাঁর বিপরীত। যত বিতর্কই হোক, তা নিয়ে খুব বেশি মন্তব্য করতে দেখা যায়নি অভিনেতাকে। বরং বরাবর মুখ খুলেছেন নায়িকা। যে কোনও প্রশ্নের সরাসরি জবাব দিয়েছেন। যদিও জীবন বহতামান। কালের নিয়মে জীবনে এগিয়েছেন তাঁরা। এ বার ইডেনে এক নারীর সঙ্গে দেখা গেল অভিনেত্রীর স্বামীকে। দু’জনে রং-মিলান্তি পোশাক পরেছিলেন সে দিন।

শনিবার ইডেন গার্ডেন্সে বাংলাদেশ বনাম নেদারল্যান্ড ম্যাচে শরিফুল রাজ এবং মন্দিরা চক্রবর্তী।

শনিবার ইডেন গার্ডেন্সে বাংলাদেশ বনাম নেদারল্যান্ড ম্যাচে শরিফুল রাজ এবং মন্দিরা চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে ছেলে রাজ্যকে নিয়ে বাংলাদেশে রয়েছেন পরীমণি। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ছেলেকে বড় সব দায়িত্ব একা তুলে নিয়েছেন। নিজের কাজ ও ছেলেকে মানুষ করা দুই করছেন একসঙ্গে। যদিও রাজ অবশ্য খানিক ঝাড়া হাত পা। শনিবার ইডেন গার্ডেন্স বাংলাদেশ বনাম নেদারল্যান্ডের খেলা দেখতে এসেছিলেন শরিফুল রাজ। তাঁর সঙ্গে ছিলেন মন্দিরা চক্রবর্তী। গিয়াস উদিন সেলিমের ‘কাজল রেখা’ ছবিতে মন্দিরার সঙ্গে জুটি বাঁধবেন রাজ। এ বার ছবির নায়িকার সঙ্গে খেলা দেখলেন শরিফুল। তাঁদের দু’জনের পরনে ছিল ‘কাজল রেখা’ লেখা টি-শার্ট। নায়িকা মন্দিরা রাজের সঙ্গে ছবি দেন। হাতে বাংলাদেশের পতাকা। আসন্ন সিনেমার প্রচার ও খেলা দেখা— একসঙ্গে দুই কাজ সারছেন টিম ‘কাজল রেখা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE