Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pori Moni

Pori Moni: রাজ-পরীর ঘরে রাজকুমার! ১৭ দিন আগেই পুত্রসন্তানের মা পরীমণি

পুত্রসন্তানের মা হলেন পরীমণি। স্বামী শরিফুল রাজ এ কথা জানিয়েছেন। নবজাতক ভূমিষ্ঠ হতেই শুভেচ্ছা, ভালবাসায় ভেসেছেন পরী।

পরীমণি

পরীমণি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ২১:০১
Share: Save:

আনন্দের জোয়ারে ভাসছেন পরীমণি। কিছু দিন আগেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ২৮ অগস্ট ‘মা’ হবেন তিনি। চিকিৎসকের কথা অনুযায়ী ওই দিন পৃথিবীর আলো দেখবে তাঁর সন্তান। ১৭ দিন আগেই সুখবর। বাংলাদেশের সবচেয়ে চর্চিত নায়িকার স্বামী শরিফুল রাজ জানিয়েছেন, প্রতীক্ষার অবসান। বুধবার সন্ধেয় ঢাকার একটি হাসপাতালে ছেলে হয়েছে পরীমণির। মা এবং সন্তান দু’জনেই ভাল আছেন। নতুন ‘মা’কেও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা-স্বামী।

খবর ভাগ করে নিতেই রাজ এবং পরীর ফেসবুক পাতায় শুভেচ্ছার বানভাসি। যাবতীয় বিতর্ক, বিদ্বেষ ভুলে নতুন মাকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সবাই। খবর, বুধবার আচমকাই প্রসবব্যথা ওঠে পরীর। সঙ্গে সঙ্গে রাজ তাঁকে নিয়ে যান প্রথম সারির এক হাসপাতালে। সন্তানের জন্মের আগেই তার নাম ঠিক করে রেখেছিলেন রাজ-পরী। মেয়ে হলে নাম রাখবেন রানি। ছেলে হলে নাম হবে রাজ্য। সেই অনুযায়ী নতুন মায়ের সত্যিই যেন রাজ্য-জয় হল।

গত কয়েক সপ্তাহ ধরেই নবজাতকের জন্য আগাম কেনাকাটা সারছিলেন। ছোট্ট ছোট্ট জামা-জুতোয় আলমারি উপচে পড়ছে। শোয়ার জন্য বেবি কটও কিনেছেন। ছেলে আসার আগেই নতুন ছবি মুক্তি পেয়েছিল রাজের। ‘পরান’-এর জনপ্রিয়তা আগাম খুশির হাওয়া বইয়ে দিয়েছিল নবদম্পতির জীবনে। রাজ্যের আবির্ভাব যেন সেই খুশিকেই আরও গাঢ় করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE