Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

বিনোদন

Pori moni: দু’টি বিয়ে, তাঁর নামে পর্ন ভিডিয়োর ছ‌ড়াছড়ি, সেই পরীমণির প্রথম প্রেমিক রবি ঠাকুর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ অগস্ট ২০২১ ২০:১৫
বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম পরীমণি। তাঁর আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ১৯৯২ সালের ২৪ অক্টোবর সাতক্ষীরা জেলার নড়াইলে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

মডেলিং দিয়ে কর্ম জীবন শুরু। তার পরে ছোটপর্দায় জনপ্রিয়তা অর্জন করার পর বড়পর্দাতেও একই রকম সাফল্য পান তিনি। ২০১৫ সালে প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’। তাঁর খোলামেলা পোশাক পরার কায়দা এবং সাহসী মন্তব্যের কারণে বাংলাদেশে তিনি তরুণ প্রজন্মের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছেন খুব তাড়াতাড়ি।
Advertisement
খুব কম বয়সে তাঁর বাবা মনিরুল ইসলাম এবং মা সালমা সুলতানার মৃত্যু হয়। পরীমণি খুবই আবেগপ্রবণ মানুষ। তার প্রমাণ একটি সাক্ষাৎকার। ২০১৬ সালে আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, ‘‘এর মধ্যে ‘ইনোসেন্ট লভ’ বলে একটা ছবি করেছি। ওটা দু’মাস পর রিলিজ করবে। সেখানে যিনি আমার মা হয়েছেন একটা দৃশ্যে তাঁর সামনে হাউহাউ করে কাঁদছিলাম। আম্মুকে মনে পড়ছিল। পরে ডাবিংয়ের সময় আমি নিজেও অবাক হয়ে গিয়েছিলাম।’’

তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলির মধ্যে কয়েকটি হল, ‘মনজুড়ে তুই’, ‘লভার নম্বর ওয়ান’, ‘নগর মস্তান’, ‘মহুয়া সুন্দরী’ ইত্যাদি।
Advertisement
২০২০ সালে ছোটপর্দার পরিচালক কামরুস জামান রনির সঙ্গে গোপনে বিয়ে সারেন পরীমণি। সে দেশের সংবাদ মাধ্যম সূত্রে এমনটাই জানা যায়। কিন্তু তার আগেও তিনি বিয়ে করেছিলেন। ফিরদৌস কবীর সৌরভ বলে এক ফুটবলারের সঙ্গে ২০১২ সালে নাকি বিয়ে হয় পরীমণির। ২০১৬ সালে সৌরভের সঙ্গে পরীমণির কিছু ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়ে যায়। ফেসবুকে সেই বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী।

২০১৮ সালে তিনি নতুন সম্পর্কে জড়ান। সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বাগদান সারেন। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। বিয়ে পর্যন্ত গড়ায় না।

অভিনয় নিয়ে তাঁর মধ্যে কোনও ছুৎমার্গ নেই। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছিলেন, ‘‘শিল্পীদের ক্ষেত্রে ট্যাবু থাকা উচিত নয়। আমারও নেই। তাই চিত্রনাট্যের প্রয়োজনে আমি চুমুও খাব, বিকিনিও পরব।’’

প্রেমের বিষয়ে কথা বলার সময়ে তিনি জানিয়েছিলেন, রবি ঠাকুর তাঁর প্রথম প্রেমিক। তিনি আঁকতে শেখার পর প্রথম কবির ছবিই এঁকেছিলেন। এমনকী স্থির করেছিলেন, নামের অক্ষরে ‘র’ না থাকলে সেই ছেলেকে তিনি বিয়ে করবেন না।

বছর কয়েক আগে নিজের জন্মদিনে একটি ফোটোশ্যুট করেছিলেন তিনি। সেজেছিলেন ময়ূরের পালকের মতো পোশাকে। কিন্তু নেটমাধ্যমে সে দিনের একটি ভিডিয়ো আজও ভাইরাল। ময়ূরের ইংরেজি প্রতিশব্দ মনে করতে না পেরে তিনি ‘ককপিক’ বলে ফেলেন। সঙ্গে সঙ্গে পাশ থেকে কেউ তাঁর ভুল ঠিক করিয়ে দেওয়ার পর তিনি বলেন, ‘সরি, পিকক’। সেই ভিডিয়ো দেখে হাসির রোল ওঠে নেটমাধ্যমে।

নেটমাধ্যমে তাঁর নামে একাধিক পর্ন ভিডিয়ো পাওয়া যায়। বিভিন্ন পর্ন সাইটে তাঁর নামে ভিডিয়োর ছড়াছড়ি। তার মধ্যে নির্দিষ্ট একটি ভিডিয়োয় দেখা যায়, পরীমণির মতো দেখতে এক মহিলা ভিডিয়ো চ্যাটে অশ্লীল অঙ্গভঙ্গি করছেন। সেই ক্লিপিংও ছড়িয়ে পড়ে চার দিকে।

সেই পরীমণি বার বার বিতর্কে জড়িয়ে পড়েন। চলতি বছরের জুন মাসে তিনি বাংলাদেশি ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ এবং তাঁর বন্ধু তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন। ১৫ জুন পরীমণি নেটমাধ্যমে জানিয়েছিলেন, তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। সেই মামলা এখনও চলছে।

তার দু’মাসের মধ্যে নতুন বিতর্ক পিছু নেয় তাঁর। বুধবার সকালে বাংলাদেশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) অভিযান চালিয়েছিল অভিনেত্রীর বাড়িতে। তাঁর বাড়িতে বিপুল পরিমাণে বিদেশি মদ রয়েছে, এমন খবর পেয়েছিল তারা। পরীমণির বাড়িতে অভিযান চালাতেই লাইভে এসে নিজের আতঙ্কের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রীর বাড়ি থেকে প্রায় ৩০টি বিদেশি মদের বোতল পাওয়া গিয়েছে। এ ছাড়াও এলএসডি নেশা করার জন্য ব্লটিং কাগজ এবং কিছু পরিমাণ মাদক উদ্ধার করেছে তারা।