Advertisement
২৬ এপ্রিল ২০২৪
poonam pandey

Raj Kundra: রাজের নির্দেশে বিনা অনুমতিতে আমার নগ্ন ছবি ও নম্বর ফাঁস করে দেওয়া হত: পুনম পাণ্ডে

রাতবিরেতে হাজার হাজার ফোন আসত পুনমের কাছে। তাঁকে পর্ন ছবি পাঠানো হত মেসেজ করে। অশ্লীল কথা বলত সকলে। ভয়ের চোটে নম্বর পাল্টে ফেলেন পুনম।

রাজ কুন্দ্রা এবং পুনম পাণ্ডে।

রাজ কুন্দ্রা এবং পুনম পাণ্ডে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৭:২৬
Share: Save:

২০১৯ সালে বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। কিন্তু কোনও সুরাহা হয়নি তখন। সোমবার সেই রাজ গ্রেফতার হলেন মুম্বই পুলিশের হাতে। শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠল, যৌনপেশায় যে বড় চক্রান্ত চলছে, তার মূল চক্রী তিনি। পর্ন ছবি বানানোর পাশাপাশি বিশেষ অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া হত মুঠোফোনে।

সোমবার রাজের গ্রেফতারির পরে মুখ খুললেন পুনম পাণ্ডে। তিনি জাতীয় সংবাদমাধ্যমকে বললেন, ‘‘শিল্পা শেট্টি এখন কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, সেটা আমরা কেউই কল্পনা করতে পারছি না। তাই নিজের খারাপ অভিজ্ঞতা নিয়ে বেশি কিছু বলব না। তবে ২০১৯ সালে রাজের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছিলাম। বম্বে হাইকোর্টের দ্বারস্থও হয়েছিলাম। আর্থিক প্রতারণা ও চুরির অভিযোগ জানিয়েছিলাম।’’

সন্তানদের সঙ্গে শিল্পা ও রাজ

সন্তানদের সঙ্গে শিল্পা ও রাজ

পুনম ও রাজ দু’জনে মিলে একটি অ্যাপ বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। রাজের সংস্থার সঙ্গেই হাত মিলিয়েছিলেন পুনম। অ্যাপের নাম দেওয়া হয়েছিল পুনমের নামে। কিন্তু টাকার ভাগ বাটোয়ারায় অসঙ্গতি দেখে চুক্তি ভঙ্গ করে বেরিয়ে যান পুনম। কিন্তু অভিনেত্রীর কিছু ছবি ও ভিডিয়ো রাজের সংস্থার কাছে থেকে যায়। বিনা অনুমতিতে পুনমের নগ্ন ভিডিয়ো, ছবি প্রকাশ করে দিতে শুরু করেন তাঁরা। এমনকি পুনমের নম্বর ফাঁস করে দিয়ে ছবির তলায় লেখা হত, ‘আমি ফাঁকা আছি। কথা বলতে হলে ফোন করতে পারো। আমি তোমার সামনে পোশাক খুলতে পারি।’

নম্বর ফাঁস হয়ে যাওয়ার পরে রাতবিরেতে হাজার হাজার ফোন আসত তাঁর কাছে। তাঁকে পর্ন ছবি পাঠানো হত মেসেজ করে। অশ্লীল কথা বলত সকলে। তিন মাসের জন্য দেশ ছেড়ে চলে গিয়েছিলেন পুনম। তাঁর কথায়, ‘‘ভেবেছিলাম, তিন মাস কেটে গেলে সব বন্ধ হয়ে যাবে। কিন্তু দেশে ফেরার পর আবার ফোন আসতে থাকে আমার কাছে। মাঝে মাঝে উল্টো দিক থেকে কেবল নিঃশ্বাস শুনতে পেতাম। আমার বাড়ির ঠিকানাও জানত কেউ কেউ।’’ তার পরেই ভয়ের চোটে নম্বর পাল্টে ফেলেন পুনম।

সেই সময়ে রাজ জানিয়েছিলেন, ‘‘যে সংস্থার সঙ্গে চুক্তি হয়েছিল, সেই সংস্থায় আমি আর কাজ করি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE