Advertisement
১৯ মার্চ ২০২৪
Raj Kundra

Shilpa shetty: পর্ন-কাণ্ডে এ বার জিজ্ঞাসাবাদ শিল্পাকে, বয়ান রেকর্ড হল রাজ-পত্নীর

রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরদের মধ্যে শিল্পা একজন। কিন্তু তদন্ত চলছে শুধুমাত্র ‘কেনরিন’ নামে একটি সংস্থা নিয়ে।

শিল্পা শেট্টি কুন্দ্রা।

শিল্পা শেট্টি কুন্দ্রা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ২০:০১
Share: Save:

পর্ন-কাণ্ডে অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রার বয়ান রেকর্ড করল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির ব্যবসা সম্পর্কে তিনি কিছু জানতেন কি না, সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে।

রাজ কুন্দ্রার ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর ডিরেক্টরদের মধ্যে শিল্পা একজন। কিন্তু তদন্ত চলছে শুধুমাত্র ‘কেনরিন’ নামে একটি সংস্থা নিয়ে। জানা গিয়েছে, এই সংস্থার হাতেই ছিল ‘হটশটস’ অ্যাপের মালিকানা। এই অ্যাপের মাধ্যমেই রাজ তাঁর তৈরি ছবিগুলো দেখাতেন। শিল্পার বিরুদ্ধে যথেষ্ট তথ্যপ্রমাণ না থাকলেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। সূত্রের খবর, অপরাধ দমন শাখার আধিকারিকরা তাঁর বাড়িতে গিয়ে পৌঁছলে বয়ান দিতে রাজি হন শিল্পা।

জানা গিয়েছে, ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ ডিরেক্টর হিসেবে শিল্পা কত দিন ধরে কাজ করছেন, সে বিষয়েও প্রশ্ন করা হয়েছে। ‘হটশটস’ অ্যাপের মালিকানা ‘কেনরিন’-এর হাতে থাকলেও ভিডিয়ো তৈরি থেকে ব্যবসার হিসাবরক্ষণ সবই নাকি হতো এই ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর মাধ্যমেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood shilpa shetty Porn Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE