Advertisement
১১ মে ২০২৪
Mia Khalifa

Mia Khalifa: পর্ন তারকা মিয়া খলিফা ‘প্রয়াত’!

তারকার প্রোফাইলের সমস্ত ছবি এবং ভিডিয়ো মুছে গিয়েছে। এই ঘটনা সম্পর্কে মিয়ার তরফ থেকে এখনও কোনও ব্যাখ্যাও পাওয়া যায়নি।

মিয়া খলিফা

মিয়া খলিফা ছবি ইনস্টাগ্রাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ০৮:৫৩
Share: Save:

লেবানিজ-আমেরিকান পর্ন তারকা মিয়া খলিফা প্রয়াত! অন্তত তাঁর ফেসবুক প্রোফাইল তাই বলছে। প্রোফাইল হ্যাক হয়েছে কি না জানা না গেলেও, কোনও এক অজ্ঞাত কারণে তাঁর ফেসবুক প্রোফাইলটি মেমোরিয়াল পেজে পরিণত হয়েছিল।

মিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে প্রায় ৪২ লক্ষ অনুরাগী তাঁকে ফলো করেন। গত শনিবার আচমকা তাঁর প্রোফাইলটি মেমোরিয়াল পেজে পরিণত হয়। তাতে লেখা ছিল, ‘রিমেম্বারিং মিয়া খলিফা।’ প্রোফাইল বিবরণে আরও লেখা ছিল, ‘যাঁরা মিয়াকে ভালবাসতেন তাঁরা এই প্রোফাইলটি পরিদর্শন করে সান্ত্বনা পাবেন এবং মিয়াকে স্মৃতিতে মনে রাখবেন।’ তাঁর ভক্তরা এই খবর শুনে শোকাহত হয়েছিলেন। পরে তাঁদের ভুল ভাঙে মিয়ার করা একটি টুইটে। টুইটারে তিনি একটি মিম শেয়ার করেন। মিমটিতে লেখা ছিল, ‘আমি এখনও বেঁচে আছি। এখনও সুস্থ আছি।’

মিয়ার ফেসবুক প্রোফাইল

মিয়ার ফেসবুক প্রোফাইল

তারকার প্রোফাইলের সমস্ত ছবি এবং ভিডিয়োও মুছে গিয়েছে। এই ঘটনা সম্পর্কে মিয়ার তরফ থেকে এখনও কোনও ব্যাখ্যা পাওয়া না যাওয়ায় রহস্য আরও বেড়েছে।

এর আগে ২০২০ সালেও এক বার মিয়ার মৃত্যুর ভুয়ো খবর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। শুধু মিয়া নন, মর্গ্যান ফ্রিম্যান, সিলভেস্টার স্ট্যালোন, বিয়োন্সে, টম ক্রুজ, ব্র্যাড পিটের ভুয়ো মৃত্যুর খবরও ছড়িয়েছিল সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa Fake News Facebook Pornstar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE