Advertisement
২২ জুলাই ২০২৪
Entertainment News

প্রকাশ্যে পোস্টার, ‘ধানবাদ ব্লুজ’ কীসের গল্প বলতে চায়?

রজতাভর সহকারীর চরিত্রে দেখা যাবে শোলাঙ্কি রায়কে। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অপরাজিতা আঢ্য, দিব্যেন্দু ভট্টাচার্য, ইমরান হাসনি, রূপাঞ্জনা মৈত্রর চরিত্রে সমৃদ্ধ এই ওয়েব সিরিজ।

মুক্তি পেয়েছে এই পোস্টার।

মুক্তি পেয়েছে এই পোস্টার।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮ ১৩:২৮
Share: Save:

শার্ট, প্যান্ট, চশমা, ঘড়ির চেনা রজতাভ দত্ত। কিন্তু চোখে মুখে ভর করেছে আতঙ্ক।

কে ইনি? হ্যাঁ, রজতাভ দত্ত তো বটেই। কিন্তু এক ব্যর্থ পরিচালকও বটে। সৌজন্যে আসন্ন ওয়েব সিরিজ ‘ধানবাদ ব্লুজ।’ সদ্য মুক্তি পেল এই ওয়েব সিরিজের পোস্টার। রজতাভের চরিত্রের নাম মৃণাল সেন। পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌরভ চক্রবর্তী।

সৌরভ আগেই বলেছিলেন, ‘‘ধানবাদ ব্লুজ সব থেকে কঠিন প্রজেক্টগুলোর মধ্যে একটা। ডার্ক থ্রিলার। স্যাটায়ারও রয়েছে। মৃণাল সেন, এক ব্যর্থ পরিচালক। তাঁর কথায় কেউ পাত্তা দেয় না। কিন্ত ওঁর অ্যাসিস্ট্যান্ট মনে করেন, স্যর এক দিন ঠিক ভাল ছবি বানাতে পারবেন। জীবনে কোণঠাসা মুহূর্তে একটা অফার পান। ঝরিয়াতে একটা ছবি বানাতে হবে। মোটা টাকা দেবে। ঝরিয়া ধানবাদের খাদান এলাকা। মাফিয়া রাজ চলে। ওখানে পৌঁছে মৃণাল বুঝতে পারেন তাঁকে যে ছবিটা করতে ডাকা হয়েছে তার সঙ্গে তাঁর মূল্যবোধ, নীতি, আদর্শ মেলে না। কিন্তু বুঝতে পারেন, ছবিটা না বানালে প্রাণে বেঁচে ফিরতে পারবেন না। সেখান থেকে বেঁচে ফেরার গল্প। একটা ছবি বানাতে গিয়ে আর একটা ছবি বানানোর গল্প।’’

আরও পড়ুন, বিয়ে করে ফেললেন প্রিয়ম-শুভজিত্?

রজতাভর সহকারীর চরিত্রে দেখা যাবে শোলাঙ্কি রায়কে। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অপরাজিতা আঢ্য, দিব্যেন্দু ভট্টাচার্য, ইমরান হাসনি, রূপাঞ্জনা মৈত্রর চরিত্রে সমৃদ্ধ এই ওয়েব সিরিজ। আগামী ১৫ ডিসেম্বর থেকে ট্রিকস্টারের প্রযোজনায় এই ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হবে ‘হইচই’ প্ল্যাটফর্মে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Celebrities Rajatava Dutta Solanki Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE