×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৬ এপ্রিল ২০২১ ই-পেপার

মাদাম তুসোয় মূর্তি হচ্ছেন ‘বাহুবলী’র প্রভাস

সংবাদ সংস্থা
০২ অক্টোবর ২০১৬ ১৭:৫৭

মাদাম তুসোর মিউজিয়ামে এ বার জায়গা পেতে চলেছেন ‘বাহুবলী’ তারকা প্রভাস। ২০১৭-এর মার্চ নাগাদ ব্যাঙ্ককে বসবে প্রভাসের মোমের মূর্তি। ব্যাঙ্কের এই মিউজিয়মে প্রথম দক্ষিণ ভারতীয় এবং তৃতীয় ভারতীয় হিসেবে মূর্তি বসবে প্রভাসের। এর আগে মহাত্মা গাঁধী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মূর্তি হয়েছে সেখানে। মিউজিয়ামের মুভি রুমে স্পাইডারম্যান, জেমস বন্ড, উলভারিন, ক্যাপ্টেন আমেরিকার মূর্তির সঙ্গে রাখা হবে প্রভাসের মূর্তি। এই মূর্তি পরের বছর মার্চ মাস থেকে দেখতে পাবেন দর্শনার্থীরা।

এরই মধ্যে হায়দরাবাদে এই মিউজিয়ামের আর্টিস্টদের সঙ্গে স্পেশ্যাল সিটিং দিয়েছেন প্রভাস। সেখানে তাঁর নানান অ্যাঙ্গেলে ৩৫০টি ছবি তোলা হয়েছে। পাশাপাশি শরীরের অঙ্গ-প্রত্যঙ্গের মাপও নেওয়া হয়েছে। এখন শুধু মোমের প্রভাসকে চাক্ষুস দেখার অপেক্ষা।

মিউজিয়ামের এই সিদ্ধান্তে দারুণ খুশি দক্ষিণী তারকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, ‘‘আমাকে সিলেক্ট করার জন্য মাদাম তুসো কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। তবে সবটাই সম্ভব হয়েছে আমার ফ্যানদের জন্য।’’ শুধু তাই নয় ‘বাহুবলী’ পরিচালক এসএস রাজামৌলিকেও নিজের ‘গুরু’ সম্বোধন করে ধন্যবাদ জানিয়েছেন প্রভাস।

Advertisement
Advertisement